ফের সিনেমা জগতে ফিরছেন ‘নিষিদ্ধ নায়িকা’ মুনমুন! কি বললেন তিনি? ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক জিনিস জানতে পারি যা আপাতদৃষ্টিতে হয়তো কখনোই আমাদের চোখের সামনে উঠে আসে না। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া মানুষের জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে।

লকডাউন এরপর থেকেই তৃতীয় বিশ্বের দেশগুলোতে ক্রমাগত ইন্টারনেট জগতের জনপ্রিয়তা বেড়েই চলেছে।এই সময় ঘরবন্দি থেকে মানুষ ধীরে ধীরেসোশ্যাল মিডিয়ার উপরই সময় কাটানোর জন্য প্রধানত নির্ভরশীল হয়ে পড়েছিলেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হলেও মানুষের মধ্যে নেট মাধ্যমের নির্ভরশীলতা কেটে ওঠেনি।

বিভিন্ন ধরনের খবরা-খবর খুব সহজেই ইন্টারনেট জগতে ভাইরাল হয়ে যায়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এরকমই একটি ঘটনা নিয়ে আলোচনা করতে চলেছি।

সম্প্রতি এক সংবাদ সংস্থার প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই আবারও দর্শকদের মাঝে ফেরত আসতে চলেছেন নিষিদ্ধ নায়িকা মুনমুন। মিজানুর রহমান পরিচালিত একটি ছবিতে খলনায়িকার ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। প্রসঙ্গত এই ছবির মাধ্যমেই প্রথমবার খল নায়িকা চরিত্রে দেখা যাবে তাকে।

যদিও এই বিষয়টি জানার পর অনেকেই প্রশ্ন তুলেছেন যে নিষিদ্ধ করার পরেও কিভাবে তিনি ছবিতে অভিনয় করতে পারেন তা নিয়ে! তবে এই প্রসঙ্গে নিজের মুখ খুলতে চাননি মুনমুন। ছবির মুখ্য অভিনেতা আবির এই প্রসঙ্গে জানিয়েছেন, যে ছবিতে কে অভিনয় করছে সেটা দেখে লাভ নেই।

কারণ আমাকে সবার সাথেই কাজ করতে হবে। জানা যাচ্ছে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই চলচ্চিত্র। যদি আপনাদেরও প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই কমেন্ট বক্সে নিজস্ব মতামত জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button