নিজের ব্যাংক ব্যালেন্স জানুন এখন মাত্র একটি হোয়াটসঅ্যাপ ম্যাসেজ করেই! জানুন কিভাবে!

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে গোটা বিশ্বের কাছে সবথেকে জনপ্রিয় মেসেজিং অ্যাপ্লিকেশন হল হোয়াটস্যাপ । মার্কিন এই অ্যাপ্লিকেশনটি একাধিকবার মানুষের মন জয় করেছে নতুন নতুন ফিচারস সংযুক্ত করে ।হোয়াট্সঅ্যাপ যত দিন যাচ্ছে ততই নতুন নতুন ফিচার সংযুক্ত করছে । যার ফলে উপকৃত হচ্ছে কোটি কোটি গ্রাহকের । সম্প্রতি হোয়াটসঅ্যাপ এর থেকে আরও একটি নতুন জারি করা হয়েছে।

বেশ কিছুদিন আগে হোয়াটসঅ্যাপ সংস্থার তরফ থেকে এমনটা জানানো হয়েছিল যে কিছুদিনের মধ্যে এমন কিছু ফিচারস আসতে চলেছে যেগুলি মন্ত্রমুগ্ধ করে তুলবে তাদের গ্রাহকদেরকে। যেমন কোন ভয়েস পাঠানোর আগে গ্রাহক নিজে সেটাকে ভালো করে শুনে নিতে পারবেন ।তারপর সেটি সে প্রেরন করতে পারবেন ।

এমনকি অচেনা-অজানা ব্যক্তির কাছে নিজের নাম গোপন রাখতে পারবে হোয়াটসঅ্যাপ গ্রাহকরা তার পাশাপাশি multi-device সাপোর্ট সহ একাধিক ফিচার সংযুক্ত করতে চলেছে তারা ।তবে তার মধ্যে সবথেকে ভালো যে ফিচারস সেটি হল ব্যাংক একাউন্টের ব্যালেন্স চেক করা ।

ন্যাশনাল পেমেন্টস কর্পোরেশন অফ ইন্ডিয়া (NPCI) এর সঙ্গে হাত মিলিয়ে 227 টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে পেমেন্টের সুবিধা নিয়ে এসেছে WhatsApp।এই ফিচার ব্যবহার করে তৎক্ষণাৎ টাকা লেনদেন করা সম্ভব। এছাড়াও WhatsApp এর মাধ্যমে ব্যাঙ্ক অ্যাকাউন্টের ব্যালেন্সও জানা যাবে। WhatsApp থেকে ব্যাঙ্ক ব্যালেন্স জানার দুটি উপায় রয়েছে। Settings থেকে ব্যালেন্স জানা যাবে। এছাড়াও টাকা পাঠানোর সময় স্ক্রিনে ব্যাঙ্ক ব্যালেন্স দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button