অবশেষে প্রকাশ্যে এলো ধনকুবের মুকেশ আম্বানি-পত্নী নীতা আম্বানির 44 লক্ষ্য টাকার জল পান করার আসল রহস্য!

নিজস্ব প্রতিবেদন:-আজকের এই প্রতিবেদনের মাধ্যমে যে তথ্য আপনাদের সামনে তুলে ধরতে চলেছি সেটা শোনার পর রীতিমতো আপনার মাথা ঘুরে যাবে। ঘুরে যাওয়াটা স্বাভাবিক ।আমরা যখন কোন জলের বোতল কিনে তার দাম সর্বোচ্চ কত হয় 20 টাকা 30 টাকা কখনো কখনো 50 টাকা কিন্তু তথ্য বলছে নিতা আম্বানি যে জল পান করে তার মূল্য ভারতীয় টাকাতে 44 লক্ষ টাকা একদমই ঠিক শুনেছেন এটা কোন আজগুবি কথা নয়।

বিশ্বের সবথেকে দামি পানীয় জল সরবরাহকারী সংস্থা, ‘অ্যাকোয়া ডি ক্রিস্টালো ট্রিবিউটো আ মদিগ্লিয়ানি’। এই জল সরবরাহ করে ।এই জলের পরিমাণ ৭৫০ মিলিলিটার। ।বিদেশ থেকে আমদানী হয় এই জলের বোতল। এবার হয়তো আপনার প্রশ্ন আসতে পারে যে এই জলে কি এমন বিশেষত্ব রয়েছে ? তাহলে তার উত্তরে আপনাদেরকে জানাবো যে এই জলের মধ্যে মেশানো থাকে সোনা ভস্ম ।

কি এই ঘটনা নিশ্চয়ই আপনিও কিছু দিন আগে জানতে পেরেছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কিন্তু সম্পর্কে যে তথ্য জানা যাচ্ছে তার মাধ্যমে এমনটা বলতে হচ্ছে যে এই ঘটনাটা সম্পূর্ণ মিথ্যা টেকনোলজির ব্যবহার করে শুধুমাত্র মিথ্যে ঘটনা ঘটানো হয়েছে গোটা নেট মাধ্যম জুড়ে ।ছবিতে যে জলের বোতলের ছবি দেখা গিয়েছিল সেই জলের ছবিটি ইন্টারনেট থেকে নেওয়া হয়েছিল। এরপর ছবিটি নিতা আম্বানি ছবির সাথে জুড়ে দেওয়া হয়েছিল।

আসলে ঘটনাটি হলো, আইপিএল ম্যাচ চলাকালীন নিতা আম্বানি এক মিনারেল ওয়াটার বোতল নিয়ে জল খাচ্ছিলেন। সেই ছবিটিতে টেকনোলজির মাধ্যমে ৪৪ লাখ টাকার বোতলের জল বসানো হয়েছিল। যা বিশ্বের সবচেয়ে দামি পানীয়। পানীয় বোতলটি ২৪ ক্যারোটের সোনা দিয়ে মোড়ানো ছিল। এটি এডিট করা হয় নিতা আম্বানির সাথে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button