পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডেকে নিয়ে গিয়ে চরম অপমান গায়িকা ইমন চক্রবর্তীকে! সোশ্যাল মিডিয়া লাইভে এসে ক্ষোভ প্রকাশ গায়িকার! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- এবার চরম অপমান বোধ করলেন ইমন ।তুমি যাকে ভালোবাসো এই গানটির মাধ্যমে তিনি জাতীয় পুরস্কার পেয়েছিলেন। তারপর একের পর এক দুর্ধর্ষ বেশ কিছু ছবিতে গান গাওয়ার পর তার জনপ্রিয়তা তুমুল পরিমাণে বেড়ে যায় । সময়ের সাথে সাথে বাড়তে থাকে তার অগণিত ভক্তের সংখ্যা।

কিন্তু এবার সেই ইমন চক্রবর্তী হঠাৎ করে অপমানিত বোধ করলেন কিন্তু কেন এর পিছনে কি গল্প লুকিয়ে রয়েছে নিজের মুখেই তিনি লাইভ করে সে কথা জানালেন ।লাইভে এসে তিনি বলেন, “আমি নির্দিষ্ট সময়ের ১৫ মিনিট আগে ৫.১৫ নাগাদ সেখানে উপস্থিত হই। কিন্তু সেখানে গিয়ে হতবাক, গিয়ে দেখি কোনওরকম ব্যবস্থাই করা হয়নি।

এরপর আমাকে একটি রুমের চাবি হাতে ধরিয়ে অপেক্ষা করতে বলা হয়, অসুবিধার কথা জানালে আয়োজকদের একজন জানান ৬টার মধ্যেই অনুষ্ঠান শুরু হয়ে যাবে। কিন্তু ৬.৩০ অবধি অপেক্ষা করবার পরেও কোনও ডাক আসেনি। তাই সেখান থেকে চলে আসি। কিন্তু আয়োজকদের সামনে দিয়ে আসার সময় কেউ এগিয়ে এসে তাঁর সঙ্গে কোনওরকম কথা বলেনি।

সবাই চা-কফি খেতে, সেলফি তুলতে ব্যস্ত। চরম অপমানিত বোধ করি”।মঙ্গলবার দিন এক পাঁচতারা হোটেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাকে ডাকা হয় । কিন্তু তার সাথে তখন এই ধরনের ঘটনা ঘটে যায় ।যদিও তার এই লাইভের কমেন্ট সেকশনে তার স্বামী ঘটনাটিকে সমর্থন জানিয়েছেন তার পাশাপাশি সমর্থন জানিয়েছেন তার অগণিত ভক্ত ।

শান্তিনিকেতনের পৌষ মেলা উৎসবে কিছুটা সময় ব্যস্ত ছিলেন তিনি ।তেমন ভাবে খতিয়ে দেখা সম্ভব হয়নি তার পক্ষে এই ঘটনাটি কিন্তু পরের বার তিনি যে খতিয়ে দেখবেন সে কথা তিনি লাইভে বলেছেন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button