“এগোলেও দোষ পিছালেও দোষ! ভাবে আর কতদিন চলবে?” – লোকাল ট্রেন চালু নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ । এমতাবস্থায় দাঁড়িয়ে প্রশাসনকে সতর্ক হতে হবে এবং প্রশাসনকে শুধুমাত্র সতর্ক হলেই চলবে না ।তার পাশাপাশি সচেতন হতে হবে সাধারণ মানুষকে । কারণ সাধারণ মানুষ যদি সচেতন না হয় বাইরে বের হবার সময় যদি মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহার না করে তাহলে কিন্তু সংক্রমণ কোন রকম ভাবে আটকানো সম্ভব নয় ।এমতাবস্থায় দাঁড়িয়ে স্বাস্থ্য ব্যবস্থা খুব তারাতারি ভেঙে পড়তে পারে বলে অনুমান বিশেষজ্ঞদের।

প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছুটা হলেও দুঃখ প্রকাশ করেছেন । কারণ সাধারণ মানুষকে নিয়ে এবং তাদের কথা চিন্তা ভাবনা করতে গিয়ে তিনি রীতিমতো নাজেহাল অবস্থা হয়ে গেছে । আমরা দেখেছি বিগত দিনগুলিতে কিভাবে লোকাল ট্রেন ধীরে ধীরে বাড়ানো হয়েছিল যাতে নিত্য যাত্রী সুবিধা হয় ।তার পাশাপাশি যাদের লোকাল ট্রেনের উপর পরিবার নির্ভর করে রয়েছে তারা যেন সুখে শান্তিতে দিন কাটাতে পারেন ।

কিন্তু পরিস্থিতি আবার অস্বাভাবিক এর দিকে এগোতে শুরু করলে অনেকটা কমিয়ে দেওয়া হয়েছে লোকাল ট্রেন এর সংখ্যা রাজ্য সরকারের তরফ থেকে । তাতে দেখা গেছে অনেক জায়গায় বিক্ষোভ।ঐদিন প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কিছুটা আক্ষেপ প্রকাশ করে বললেন যদি আমি লোকাল ট্রেন বন্ধ করে দিই তাহলে মানুষের অসুবিধা হবে ব্যাপক পরিমাণে এবং লোকাল ট্রেন চালালেও মানুষের অসুবিধা হচ্ছে ।ভিড়এড়ানো সম্ভব হয়ে উঠছে না ।

এগুলোও দোষ পিছলে ও দোষ । এমনই মন্তব্য করতে শোনা গেছে মুখ্যমন্ত্রীকে ।তার পাশাপাশি খবরের চ্যানেল গুলি কে তিনি বারবার অনুরোধ করেছেন যে কিছু পজিটিভ দিক অবশ্যই তুলে ধরুন ।আতঙ্ক ছড়াবেন না তার পাশাপাশি এই মুহূর্তে কত আক্রান্ত সংখ্যা রয়েছে কত হাসপাতাল রয়েছে কত ডিসচার্জের পরিমাণ সবকিছু তিনি তুলে ধরেন প্রশাসনিক বৈঠক এ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button