পাড়ার মনসা মন্দিরে এসেছে কোবরা, দারুণ কায়দায় নিজের হাতে কো’বরাকে দুধ খাওয়ালেন মহিলা, ভাইরাল মুহূর্তে!

নিজস্ব প্রতিবেদন :- আমরা সাধারণত সা-পকে দেবী মনসার এক অবতার হিসেবে গণ্য করে থাকি তাই গ্রামে গঞ্জে যদি কোন কারনে কোন অপ্রত্যাশিত জায়গায় সাপের দেখা মেলে তাহলে তৎক্ষণাৎ শুরু হয়েছে সেখানে জোরকদমে পুঁজো আর্চনা সেই সাপকে পুজো করার পাশাপাশি সা-পের সামনে এসে মানসিক ইচ্ছা পূরণের জন্য প্রার্থনা করা এরকম বিভিন্ন ধরনের ঘটনা চলতে থাকে এবার সম্প্রতি ঘটনাকে উসকে দিল এই ভিডিওটি ।

কথাতে আছে দুধ কলা দিয়ে কালসাপ পুষেছি কিন্তু মাঝে মাঝে কালসাপ নয় বরং ভালো সা-প ই পো-ষা যায়। তার প্রমাণ এই ভিডিওটি । সাধারণত সা-পকে দেখলে আমরা রীতিমত ভ-য় পাই কারণ তার বি-ষ । প্রতিবছর প্রায় কয়েক হাজার মানুষ সা-পের ছো-বলে মারা যান সেই মত একটা আ-তঙ্ক ভ-য় আমাদের সবার মধ্যে কাজ করে থাকে তাই রাস্তাঘাটে বা যেকোনো জায়গায় সাপ দেখলে রীতিমতো আমরা ভ-য় পেয়ে যায় ।

তবে যারা সা-পকে নিয়ে কারবার অর্থাৎ সা-প নিয়ে যাদের ওঠাবসা তাদেরকে আমরা এখন সা-পুড়ে বলে থাকি । এইসব সাপুরে ছাড়াও এ পৃথিবীতে এমন অনেক মানুষ আছে যারা সা-পের সাথে বন্ধুত্ব করে অর্থাৎ ভ-য় না পেয়ে রীতিমতো পো-ষ মা-নাতে সলক্ষম হন । ভিডিওতে দেখা ওই যুবতীকে দেখে রীতিমতো স্ত-ম্ভিত গ্রামবাসী । সেখানে সে নিজের হাতে একটি বাটিতে করে দুধ খাওয়ানোর চেষ্টা করছে বি-ষধর সা-পটিকে ।

যদিও প্রথম দিকে পো-ষ মা-নতে নারাজ ছিলো সা-পটি । বারবার তুলেছে বড়োসড়ো ছো-বল , কিন্তু তবুও শেষের দিকে দেখলে আমরা দেখতে পাবো যে রীতিমতো সেই সাপ-টি বাটি থেকে দুধ খাচ্ছে । এই বিরলতম ঘটনা সামনে আসতে রীতিমতো ছড়িয়েছে কৌ-তূহল ও চা-ঞ্চল্য। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ইতিমধ্যে ৫.৭ মিলিয়ন মানুষ দেখে ফেলেছে। মিলেছে প্রচুর লাইক। এর পাশাপাশি এই দুঃ-সা-হসিক কাজের জন্য মানুষ তাকে প্রশংসার সাথে দিয়েছে অভিনন্দনও । তবে ভিডিওটি কোথাকার এবং ওই যুবতী সর্ম্পকে বিস্তারিত এখন অব্দি জানা সম্ভব হয়ে ওঠেনি ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button