অভিনেতা যীশুকে লাইভে রেখেই ঐন্দ্রিলাকে চু-মু খে-লো অঙ্কুশ, অবাক যীশু, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন কে চেনে না এমন কেউ নেই । জনপ্রিয় এই জুটি দীর্ঘ ১০ বছর ধরে একসাথে সম্পর্ক রয়েছে । এবং কখনোই তারা একে অপরকে ছেড়ে যাওয়ার কথা ভাবতে পারেনি । তারা তাদের নিজস্ব খু-নসুটির ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করে থাকেন অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি মারামারি ঝ-গড়া ঝা-মেলা সবকিছুর ছোটখাটো আপডেট দিতে থাকেন অঙ্কুশ হাজরা এবং মানুষের কাছে এই জুটি ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে।

ধারাবাহিক জগৎ দিয়ে মূলত শুরু হয়েছিল ঐন্দ্রিলার জীবন এবং অঙ্কুশের জীবন শুরু হয়েছিল ‘কেল্লাফতে’ একটি সিনেমার মাধ্যমে । ২০১০ এ প্রকাশিত পাওয়া কেল্লাফতে সিনেমা টি তার জীবনের নতুন অধ্যায়ের সূচনা করেছিল । তারপর থেকে একের পর এক দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ দর্শকের মন । কিন্তু ঐন্দ্রিলা সেন কোন বড় পর্দা তে তেমনভাবে অভিনয় করেন । সম্প্রতি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা কে দেখা যাবে বড় পর্দায় এবং সেটি হল ম্যাজিক নামক একটি সিনেমা ।

আমরা সকলেই জানি যে অভিনেতা এবং অভিনেত্রী রা তাদের নিজেদের ছবি প্রমোশনের জন্য বিভিন্ন ধরনের কাজকর্ম করে থাকে । কখনো কোনো রিয়েলিটি-শো কখনো আবার লাইভ ভিডিও মাধ্যমে তার প্রচার করে । ঠিক তেমনি ঐদিন লাইভে এসে প্রচার করেছিলেন নিজেদের ম্যাজিক সিনেমাটির জন্য অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন কিন্তু হঠাৎ করেই লাইভে এসে উপস্থিত হয় যীশু সেনগুপ্ত আর তারপর যে ঘটনাটি ঘটলো তার জন্য ল-জ্জায় মু-খ লু-কাতে হলো নেট মানুষদের ।

সম্প্রতি যে লাইভ ভিডিওটি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন করছিল সেখানে উপস্থিত যিশু সেনগুপ্ত এবং অঙ্কুশ হাজরা যিশু সেনগুপ্তর উপর কিছুটা রে-গে ছি-লেন । কারণ ঐন্দ্রিলা যখন যীশু সেনগুপ্ত কে তাদের নতুন সিনেমা নিয়ে মেসেজ করেছিল তখন তার কোনো উত্তর দেননি যীশু । কিন্তু লাইভে এসে যীশু সেনগুপ্ত জানান যে তিনি শু-টিংয়ের কাজে ব্যস্ত ছিলেন তাই উত্তর দিতে পারেননি । তার জন্য তিনি ক্ষ-মাপ্রার্থী । তার পাশাপাশি এই ঘটনা চলতে থাকতে থাকতে হঠাৎ করে আ-বেগপ্র-বণ হয়ে পড়ে অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলাকে যীশু সেনগুপ্ত সামনেই চুম্বন করে বসে । যা দেখে যীশু সেনগুপ্ত সহ নেট মানুষেরা মুখ লুকাতে ব্যস্ত । ইতিমধ্যে সেই ভিডিওটি দেখেছে অনেকে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button