ভাগ্নিকে পড়াতে গিয়ে হাল খারাপ হয়ে গেলো দেবের, দারুন কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ভাগ্নিকে পড়াচ্ছে দেব, ভাইরাল ভিডিও!

ভাগ্নিকে পড়াতে গিয়ে হাল খারাপ হয়ে গেলো দেবের, দারুন কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ভাগ্নিকে পড়াচ্ছে দেব, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতের সকলে জনপ্রিয় মুখ হলেন দেব। এ কথা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না কিন্তু মানুষ হিসেবে দেব কেমন সেটা হয়তো খুব কম জনই জানে সিনেমার পর্দায় দেখা দেব কে আর ব্যক্তিগত ভাবে জানার আগ্রহ প্রকাশ করে না অনেকে । কিন্তু যারা তার অনুগামী তারা কিন্তু প্রতিনিয়ত খোঁজখবর চালিয়ে যায় তার সম্পর্কে । বাড়িতে কেমন বা রাজনৈতিক মঞ্চে কেমন তা জানার আগ্রহ প্রকাশ করে থাকে তারা।

ঘাটাল থেকে উঠে আসা ছেলেটি এখন কাপাচ্ছে গোটা টলিউড ইন্ডাস্ট্রি কে বলা যেতেই পারে প্রথম সারির অভিনেতাদের মধ্যে তিনি একজন ।এবং ধীরে ধীরে তিনি সুপারস্টার হয়ে উঠেছেন এই বাংলার মানুষের কাছে ।শুধুমাত্র অভিনয় জগত নয় তার পাশাপাশি তাঁর জনপ্রিয়তা পৌঁছেছে রাজনৈতিক জগতে । কারণ ২০১১ সালের পর থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে যোগদান করেছিলেন দীপক অধিকারী এবং মানুষের ভালোবাসাতে জয়লাভ করে বর্তমানে তিনি দায়িত্ববান একজন সাংসদ ।

সাংসদের ঠিক যেমনটা করা উচিত অর্থাৎ মানুষ ঠিক যেমন সাংসদকে পছন্দ করেন দেব কিন্তু তাদের মধ্যে একজন । ল-কডা-উনের সময় আমরা দেখেছিলাম ভিন রাজ্যে আ-টকে যাওয়া শ্রমিকদেরকে বাড়ি ফেরানো থেকে শুরু করে অ্যাম্বুলেন্স পরিষেবা বা ও-ষুধপত্রের পরিষেবা দিয়েছিলেন দেব । নিজের হোটেল থেকে খাবার তৈরি করে পৌঁছে দিয়েছিলেন ক্ষুধার্ত মানুষের মধ্যে । তাইতো বিভিন্ন রাজনৈতিক নেতা মন্ত্রীদের উপর রা-গ অ-ভিমান থাকলেও দেবের উপর কিন্তু কারো কোন রা-গ নেই ।

আমরা এর আগে বিভিন্ন ভিডিও মাধ্যমে দেখেছিলাম যে অত্যন্ত মানুষ প্রেমই হচ্ছে এই দীপক অধিকারী তারই এক ঝলক দেখা গেল এই ভিডিওতে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দীপক অধিকারী তার ভাগ্নির সাথে খু-নসুটি করছে। তার পাশাপাশি তাঁর ভাগ্নি ও কিন্তু তার সাথে একই খেলায় মেতে উঠেছে । ভিডিওতে দেখা যাচ্ছে যে দীপক অধিকারী ড্রইং খাতা তে কিছু একে দেখাচ্ছেন তার ভাগ্নিকে কখনো আবার দেখা যাচ্ছে তার ভাগ্নি নামতা পড়ছে ক্যামেরার সামনে । সমস্ত ঘটনা গু-লি কে একত্রে একটি ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে যা মানুষের মনকে ছুঁয়েছে ।


Leave a Reply

Your email address will not be published.