বাড়ির বাগানে ছোট্ট গাছের উপরে হঠাৎ বড় পা’ইথন, কাছে গিয়ে দেখতে গিয়েই অ-ঘ’টন ঘটালেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যদি গ-ভীর জ-ঙ্গলের কোন সা-প আপনার লোকালয়ে ঘোরাফেরা করে এবং সেটি যদি আপনার নজরে আসে তাহলে কি আপনি বিন্দুমাত্র আ-ত-ঙ্কিত হবেন না ? আশাকরি হবেন নিশ্চয়ই । কারণ সাধারণত ছোটখাটো সা-প গু-লিকে আমরা আমাদের আশেপাশের জলাভূমিতে জ-ঙ্গলে দেখতে পাই কিন্তু যদি হঠাৎ করে অ-জগর সা-প পা-ইথন জাতীয় কোন সা-প সামনে চলে আসে তাহলে সেটি যে আ-তঙ্কের প-রিবেশ সৃষ্টি করবে তা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা এর আগে বিভিন্ন বিভিন্ন ধরনের সা-পের ভিডিও দেখেছিলাম । কখনো সা-পে সা-পে ল-ড়াই কখনো আবার সা-পের সাথে অন্য প্র-জাতির ল-ড়াই তো কখনো আবার মাটির ঘর থেকে উ-দ্ধার হওয়া বিষাক্ত সা-পের ঘটনা দেখেছিলাম এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি বাকি সকল ভিডিওতে কিছুটা হলেও আলাদা ।

আলাদা কারণ এইসব সা-প সাধারণত গ-ভীর জ-ঙ্গলে থাকে এবং আকার-আকৃতিতে অন্যান্য সা-পের তুলনায় যথেষ্ট বড় । সেই সা-প যখন প্রকাশ্যে দেখা যায় তখন সেই ঘটনা বাকি সকল ঘটনার থেকে আলাদা যে হবে এমনটা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যেকোনো একটি লোকাল এর গাছের মধ্যে পে-চিয়ে র-য়েছে বিশাল আকৃতির বড় একটি পা-ইথন সা-প ।

এবং সেটি দেখতে পেয়েছে সেখানে স্থানীয় বাসিন্দারা এবং তারা ভেবে পাচ্ছেন না যে গ-ভীর জ-ঙ্গলে থাকা পা-ইথন সা-প কিভাবে তাদের লোকালয়ের মধ্যে চলে এলো । সে নিয়ে ক্রমশ সময়ের সাথে সাথে বেড়েছে জ-ল্পনা । তার সাথে সাথে সেই সাপকে দেখতে ভিড় করেছে এলাকার মানুষজন । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । এসেছে প্রচুর মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button