বড় জেসিবি দিয়ে মুহূর্তে ভে-ঙে গুঁ-ড়িয়ে দেওয়া হলো পাঁচতলা বাড়ি, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যত উন্নত হয়েছি তত উন্নত হয়েছে আমাদের চাওয়া-পাওয়াকে এবং সেই সূত্রে আমাদের জীবনে এসেছে অত্যাধুনিক সমস্ত য-ন্ত্রপাতি । আগে একটি জিনিস কাজ করতে কতটা পরিমাণ সময় লাগত বর্তমান যুগে কিন্তু ততটা সময় লাগে না । তার কারণ হচ্ছে অত্যাধুনিক য-ন্ত্রপাতি । এই য-ন্ত্রপাতির মাধ্যমে আমরা কম শ-ক্তি প্রয়োগ করে কম সময়ে অধিক পরিমান কাজ করতে পারি।

কোনো ঘরবাড়ি তৈরি করার জন্য আগে প্রচুর পরিমাণে মিস্ত্রি শ্রমিকদের দরকার পড়তো এবং যদি কোন কারনে কোন ঘরকে ভাঙ্গা হতো তাহলেও কিন্তু সেই একই পরিমাণ শ্রমিক মজুত থাকতে হতো । এবং দীর্ঘ সময় ধরে সেই প্রক্রিয়া চলতে । যেহেতু আমরা উন্নত হয়েছে এবং বাজারে এসেছে অত্যাধুনিক সব য-ন্ত্রপাতি তাই সেই সমস্ত য-ন্ত্র গু-লিকে ব্যবহার করে আমরা খুব কম সময়ের মধ্যে কিন্তু আমাদের কাজ সম্পন্ন করতে পারি । যেমনটা দেখা গেল এই ভিডিওতে ।

ভিডিওতে দেখা যাচ্ছে যেকোনো কারণে একটি বাড়ি ভা-ঙ্গা হচ্ছে। এবং সেই সূত্রে প্রথমে ভাঙ্গা হবে সেই বাড়ির পাঁচিল কে। কিন্তু পাঁচিল টি অত্যন্ত শক্ত তাই সেই বাড়ির মালিক ব্যবহার করেছে অত্যাধুনিক য-ন্ত্রপাতি ভিডিওতে দেখা যাচ্ছে একটি জেসিবি আকৃতি যন্ত্র রয়েছে যাকে ভাইব্রেটর বলা হয়ে থাকে অনেক সময়। এর অগ্রভাগে থাকে একটি মোটা ধারালো অংশ। যার মাধ্যমে খুব সহজেই শ-ক্ত জিনিস ভে-ঙে ফে-লতে পারে এটি ।

এবং ভিডিওতে তেমনই কিছু একটা দেখানো হয়েছে । সে ভিডিওতে দেখা যাচ্ছে যে বাড়ির পাঁচিল টি সেই য-ন্ত্র দ্বারা নি-মিষের মধ্যে ভে-ঙ্গে ফেলা হচ্ছে । অভিনব পদ্ধতিতে এই য-ন্ত্রপাতি ব্যবহার করে বাড়ি ভে-ঙে ফেলার প্রক্রিয়াটি অনেকের ভাল লেগেছে ।জানতে চেয়েছেন এই সম্পর্কে আরও বিস্তারিত ।ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছেন সেই ভিডিও । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button