দারুন সহজ ঘরোয়া পদ্ধতিতে মাত্র কয়েক দিনের মধ্যেই পান ঘন চাপ দাড়ি! জেনে নিন পদ্ধতি!

নিজস্ব প্রতিবেদন:-চুল কিংবা দাড়ি যদি কোনো কারণে পাতলা হয়ে যায় বা উঠে যায় বা যদি কোন কারণে কম ঘনত্ব বিশিষ্ট হয় তাহলে কিন্তু একজন পুরুষকে ততটা আকর্ষণীয় লাগে না যদিও চুলের ক্ষেত্রে একাধিক বিকল্প উপায় রয়েছে। কিন্তু গাড়ির ক্ষেত্রে তেমন কোনো বিকল্প উপায়ে এখনো পর্যন্ত জানা যায় নি ।চুলের ক্ষেত্রে হেয়ার ট্রান্সপ্লান্ট বা প্যাচ লাগলো কিন্তু সুন্দর করে তোলা যায় নিজেকে ।কিন্তু দাড়ি? সে ক্ষেত্রে কি উপায় রয়েছে?

তাই দাড়ি যাতে সুন্দরভাবে গোছালো ঘন হয় সে ব্যাপারে সচেতন থাকতে হবে আমাদেরকে । কিভাবে আপনি আপনার গালের দাড়িকে আরো ঘন করে তুলবেন তার পাশাপাশি যে সমস্ত জায়গাতে দাঁড়িয়ে এখনো যায়নি এই সমস্ত জায়গায় কিভাবে দাড়ি গজাবে তার একটা স্বচ্ছ ধারণা তুলে ধরা হলো আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

প্রথমে আপনাদেরকে জানিয়ে রাখি যে এক্ষেত্রে আমরা ব্যবহার করব ভিটামিন ই ক্যাপসুল ।ভিটামিন ই ক্যাপসুল চুল এবং দাড়ি গ্রোথ নিয়ন্ত্রণে ব্যাপক মাত্রায় সাহায্য করে। এবার আমরা জানাবো কিভাবে আপনি এটা ব্যবহার করবেন

এটি ব্যবহার করার জন্য প্রথম মুখ ভালো করে ঠান্ডা জল দিয়ে ধুয়ে নিতে হবে। যাতে মুখের মধ্যে কোন রকম কোন ময়লা জমা না থাকে।

এরপর একটি বাটিতে সামান্য পরিমাণ নারকেল তেল দিন এবং তার মধ্যে দিয়ে নিন ভিটামিন ই ক্যাপসুল ।ভিটামিন ই ক্যাপসুল এর জেল এর পর 2 টি উপকরণ কে ভাল করে মিশিয়ে নিন ।

এই মিশ্রণটি আপনার হাতের আঙুলের সাহায্যে গালের মধ্যে আলতো ভাবে প্রয়োগ করবেন। এবং চক্রাকারে দুই থেকে তিন ভালো করে ম্যাসাজ করুন।

প্রায় 30 মিনিট রেখে দেয়ার পর এটি শুকিয়ে যাবে তারপর উষ্ণ গরম জল দিয়ে ভালো করে ধুয়ে ফেলুন সপ্তাহে দুই বার এই পদ্ধতি অবলম্বন করলে মাত্র একমাসে আপনিও তফাত নিজেই বুঝতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button