প্রেম দিবসে দাদাগিরির মঞ্চেই সৌরভ কে প্রেম নিবেদন ডোনার! কি প্রতিক্রিয়া ছিল দাদার? মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:জি বাংলার একটি জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরি।দীর্ঘ সময় ধরে এই অনুষ্ঠানটি সঞ্চালনা করে আসছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি ভালোবাসা দিবসের প্রাক্কালে এই দাদাগীরির মঞ্চে ঘটলো একটি আশ্চর্যকর ঘটনা ।

প্রসঙ্গত সৌরভ গাঙ্গুলী এবং তার স্ত্রী ডোনা গাঙ্গুলীর প্রেম কাহিনীর কথা সকলেরই জানা। ১৯৯৬ সালে কিশোর বয়সের এই প্রেমকে পরিণতি দিয়েছিলেন তারা।বহু যুগ পেরিয়ে যাবার পরেও তাদের ভালোবাসা যে বিন্দুমাত্র কমেনি সম্প্রতি দাদাগীরির মঞ্চেই তা স্পষ্ট বোঝা গেল।

সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে দাদাগিরিতে একটি বিশেষ পর্ব অনুষ্ঠিত হতে চলেছিল। এখানে উপস্থিত থাকতে চলেছিলেন একাধিক প্রেমিক-প্রেমিকারা। জানা যাচ্ছে এই মঞ্চেই সকলের সামনে সৌরভকে নিজের ভালবাসার কথা জানালেন ডোনা। এমনকি ডোনা গাঙ্গুলীর সঙ্গে নিজের পুরনো ভালোবাসার কথা স্মৃতিচারণ করতে গিয়ে নস্টালজিক হয়ে পড়েছিলেন সৌরভও।

সম্প্রতি নেট মাধ্যমে একটি প্রোমো ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে দাদাগীরির মঞ্চে একটি ভিডিও বার্তা পাঠিয়েছেন ডোনা গাঙ্গুলী। সেখানে ডোনা কে বলতে শোনা যাচ্ছে তার ভ্যালেন্টাইন সৌরভ। যা আগেও ছিল, আর এখনো আছে।

অপরদিকে ডোনার এই কথা শুনে রীতিমতো লজ্জায় লাল হয়ে ওঠেন দাদা।এরপরই তিনি বলেন ভালোবাসার থেকে বড় জিনিস এই পৃথিবীতে আর হয় না। চাইলে এই বিশেষ এপিসোডটি আপনারাও দেখে নিতে পারেন।ভালোবাসা দিবসের প্রাক্কালে সৌরভ এবং ডোনার এই খুনসুটি দর্শকদের কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button