কম্পিউটার জানা আছে? থাকলেই বড় সুযোগ! জেলাশাসকের অফিসে নিয়োগ করা হচ্ছে প্রচুর কর্মী! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-পুনরায় রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য চাকরির খবর নিয়ে এলো রাজ্য সরকার জেলাশাসক ওফিসের প্রচুর সংখ্যক কর্মী নিয়োগ করতে চলেছে রাজ্য সরকার ।এবং এই নিয়োগ কিছুটা হলেও যে বেকারত্বের সংখ্যা কমিয়ে আনবে সে ব্যাপারে সন্দেহ কোনো অবকাশ নেই। আসুন জেনে নিই বিজ্ঞপ্তিতে আর কি কি তথ্য তুলে ধরা হয়েছে।

পদের নাম :-অ্যাকাউন্টেন্ট
শূন্যস্থান পদের সংখ্যা :-3 টি

শিক্ষাগত যোগ্যতা :-আবেদনকারী ব্যক্তিকে অবশ্যই বাণিজ্য বিভাগে স্নাতক হতে হবে। এক্ষেত্রে কেবল মাত্র অনার্স স্নাতক দের ই যোগ্য বলে বিবেচিত করা হবে। এছাড়াও কম্পিউটার এর মাইক্রোসফট অফিসের ব্যাপারে পারদর্শী হতে হবে। একই সাথে অন্ততপক্ষে ৩-৪ বছর সরকারি বা বেসরকারি যেকোন প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক।

মাসিক বেতন :- 16 হাজার টাকা ।
বয়স:-প্রাথীর বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছরের নীচে।

পদের নাম :- ডাটা এন্ট্রি অপারেটর
শূন্যস্থান পদের সংখ্যা :-16 টি
শিক্ষাগত যোগ্যতা :-এই পদে আবেদন করতে হলে প্রার্থীকে অবশ্যই যেকোন বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীকে এম এস অফিসে কাজ করার ক্ষেত্রে পারদর্শী হতে হবে।

মাসিক বেতন :- 11 হাজার টাকা ।
বয়স:- প্রাথীর বয়স হতে হবে সর্বোচ্চ ৪০ বছরের নীচে।

আবেদনের স্থান :-.উত্তর ২৪ পরগনার বারাসাত ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিস।

আবেদন পদ্ধতি :-উক্ত পদ গুলিতে আবেদনের ক্ষেত্রে আবেদন পদ্ধতি রাখা হয়েছে সম্পুর্ন অনলাইনে। এক্ষেত্রে ফর্ম পূরণ করার সাথে সাথে সমস্ত দরকারি নথি, ছবি এবং স্বাক্ষর স্ক্যান করে জমা দিতে হবে। বিস্তারিত জানতে উত্তর ২৪ পরগনা জেলাশাসকের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন।

আবেদনের শেষ তারিখ:- 18 ই জানুয়ারি ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button