আপনি কি জানেন কোন শিল্পী বেশী কোটিপতি? জেনে নিন কে কত পারিশ্রমিক পায়!

নিজস্ব প্রতিবেদন:বলিউড থেকে শুরু করে টলিউড সবচেয়ে বড় জায়গাতেই সেলিব্রিটিদের ভিড় লেগে রয়েছে।বহু তারকা রয়েছেন যারা নিজেদের কাজের জন্য বড় অঙ্কের টাকা চার্জ করে থাকেন।আপনারা কি আদৌ জানেন যে এই টাকার অংক কত বড় হতে পারে?

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এই বিষয় নিয়েই আলোচনা করতে চলেছি।যদি আপনিও এই বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে আমাদের এই প্রতিবেদনটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে ফেলুন।

বর্তমানে জনপ্রিয় গায়িকা বলতে আমরা প্রথমেই নেহা কক্করের কথা বলতে পারি।মিষ্টি এই গায়িকা প্রত্যেকটি গানের জন্য প্রায় 15 থেকে 18 লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন বলে জানা গিয়েছে। নিঃসন্দেহে এটি একটি বড় অঙ্কের টাকা।এর পরেই আমরা বলতে পারি জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং এর কথা।

অরিজিতের গান পছন্দ করেন না এমন মানুষ গোটা ভারতবর্ষ খুঁজলে খুব কমই পাওয়া যাবে। অরিজিৎ নিজের একটি গানের জন্য প্রায় 18 থেকে কুড়ি লক্ষ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন। তৃতীয়ত ডিজে কিং বাদশাহর কথা বলা যেতে পারে।

বেশিরভাগ সময়েই সমালোচনার মুখোমুখি থাকেন এই গায়ক। তবে তার পার্টি সং গুলি বেশ জনপ্রিয়। একটি সূত্র অনুযায়ী বাদশাহ তার প্রত্যেকটি গানের জন্য প্রায় কুড়ি লক্ষ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন।

জনপ্রিয় গায়ক মিকা সিং নিজের প্রত্যেকটি গানের জন্য প্রায় 22 লক্ষ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন। এছাড়াও রয়েছেন মোহিত চৌহান। তার সুরেলা কন্ঠ শ্রোতাদের বেশ পছন্দের। জানা যায় তিনি প্রায় 15 থেকে 17 লক্ষ টাকা পর্যন্ত একটি গানের জন্য চার্জ করেন।

এরপর আমরা বলব শ্রেয়া ঘোষালের কথা। অসাধারণ কণ্ঠস্বরের অধিকারী এই মিষ্টি গায়িকা নিজের প্রতিটি গানের জন্য প্রায় কুড়ি থেকে 22 লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।গান যেরকমই হোক না কেন তা নিজের সহজ এবং সাবলীল কণ্ঠস্বর দিয়ে এক অসাধারণ উচ্চতায় পৌঁছে দেন গায়ক সোনু নিগাম।

হিন্দি ছাড়াও অনেকগুলি ভাষায় গান গেয়েছেন এই সংগীতশিল্পী। প্রত্যেকটি গানের জন্য ইনি প্রায় 15 থেকে কুড়ি লক্ষ টাকা পর্যন্ত পারিশ্রমিক পেয়ে থাকেন। সবশেষে আমরা বলব ইও ইও হানি সিং এর কথা।তার গান যেকোনো মানুষকেই নাচতে বাধ্য করবে।এই সংগীতশিল্পী প্রত্যেকটি গানের জন্য প্রায় কুড়ি থেকে পঁচিশ লক্ষ টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button