অভিনেতা অঙ্কুশ হাজরার ছোট বোনকে চেনেন? দেখে নিন কতটা সুন্দরী সে! রইল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-অঙ্কুশ হাজরা ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেতা। বর্তমানে তিনি টলিউডের অন্যতম জনপ্রিয় নায়ক। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত তার প্রথম ছবি কেল্লাফতে। এখানে তিনি নায়িকা রুপশ্রীর বিপরীতে অভিনয় করেন। যদিও এই ছবিটি গড়পড়তা হিট হয়েছিল, কিন্তু এখানে তার অভিনয় সবার দৃষ্টি আকর্ষণ করে।

এর পর-পরই মুক্তি পায় এসকে মুভিজের ব্যানারে তার দ্বিতীয় ছবি ইডিয়ট। এতে তিনি বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেন। তার চতুর্থ ছবি খিলাড়ি ২০১৩ সালের দুর্গা পূজায় মুক্তি পেয়ছিল। এতে তিনি নুসরাত জাহানের বিপরীতে অভিনয় করেন।

অঙ্কুশ পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার বাদামতলায় ১৪ই ফেব্রুয়ারি, ১৯৮৯ সালে জন্মগ্রহণ করেন। তিনি হলি রক স্কুল এবং ইস্ট-ওয়েস্ট মডেল স্কুলে পড়াশোনা করেন। এ দুটি স্কুলই বর্ধমান জেলার শহরতলিতে অবস্থিত। তিনি দুর্গাপুরে তড়িৎ প্রকৌশল বিভাগে পড়ার সুযোগ পেলেও তার আসল ইচ্ছে ছিল অভিনেতা হওয়া।

তাই তিনি কলকাতাতে চলে আসেন এবং সেখানেই বসবাস শুরু করে। বর্তমানে অভিনয় ছাড়াও তিনি কলকাতায় অবস্থিত দ্য হেরিটেজ একাডেমিতে বিবিএ পড়েছেন। তিনি বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদবের নিকট নাচ শিখেছেন।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেটা যদিও বেশ কয়েক দিনের পুরনো একটি ভিডিও। কারণ সেই ভিডিওটি ভাইফোঁটা উপলক্ষে একটি ভিডিও ।সেখানে দেখা যাচ্ছে নিজের বাড়ির মধ্যে অঙ্কুশের বোন অঙ্কুশ কে ভাইফোঁটা দিচ্ছে ।অপরূপ সুন্দরি দেখতে তার বোন ।

পাশাপাশি ভিডিওটি দেখলে আপনিও বুঝতে পারবেন যে ভাই বোনের ঠিক কতটা ভালবাসার বন্ধন রয়েছে ।ইতিমধ্যে ভাইবোনের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে । এসেছে অনেক মন্তব্য এবং দর্শক সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button