টলিউডের যে সকল জনপ্রিয় অভিনেত্রীরা প্লাস্টিক সার্জারি করে হয়েছেন দারুন সুন্দরী, রইলো ভিডিও সহ!

নিজস্ব প্রতিবেদন :- নায়িকা হয়ে উঠতে গেলে অবশ্যই সুন্দর চেহারার অধিকারী হতে হয় ।এরকম ধারনা প্রত্যেকের মধ্যেই রয়েছে । কিন্তু এমন কিছু বিরল ঘটনা রয়েছে যেগুলো সম্পর্কে জানলে আপনি এমন টা অনুমান করতে পারবেন যে নায়ক বা নায়িকা হয়ে উঠতে গেলে সুন্দর চেহারার দরকার পড়ে না বরং আপনার মধ্যে এক সুন্দর নিখুঁত অভিনয় করার দক্ষতা থাকা দরকার । এ ঘটনা প্রমাণ আমরা আগেকার যুগে নায়ক-নায়িকাদের দেখলে বা বর্তমান যুগে টলিউড বলিউডের বেশ কয়েকজনকে দেখলে বুঝতে পারব ।

কিন্তু তবুও যেহেতু এই উন্নত সমাজের আমাদের এমনটাও ধারণা হয়ে গেছে তাই সেই ধারণা থাকা ভাসিয়েছে প্রত্যেকে । এমনকি টলিউডের অভিনেত্রীরা । তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো যে টলিউডের অভিনেত্রীরা প্লাস্টিক সা-র্জারির মাধ্যমে নিজেদের চেহারা সুন্দর করে তুলেছে । আসুন দেখে নেই তালিকাতে। প্রথমে রয়েছে শুভশ্রী গাঙ্গুলী। শুভশ্রী গাঙ্গুলী যখন প্রথম অভিনয় জগতে পদার্পণ করেছিলেন তখন কার চিত্র আর এখনকার চিত্রের মধ্যে বিস্তর পার্থক্য হঠাৎ করে কিভাবে এত সুন্দর দেখতে হলো প্রশ্ন জাগে না মনে?

তার উত্তর হল তার ঠোটের প্লাস্টিক সা-র্জারি । আগে যখন তিনি অভিনয় জগতে এসেছিলেন অর্থাৎ ‘পরান যায় জলিয়া রে’ বা ‘চ্যালেঞ্জ’ সিনেমা টি দেখলে দেখবে যে তার ঠোঁট অত্যন্ত পাতলা ছিল ।কিন্তু এখন অর্থাৎ পরিণীতা ছবির পর থেকেই দেখবেন তার ঠোঁট মোটা হয়েছে কেন হয়েছে? কারণ তিনি প্লাস্টিক সা-র্জারি করিয়েছেন। দ্বিতীয় যিনি রয়েছেন তিনি হলেন ঐন্দ্রিলা অর্থাৎ জনপ্রিয় অভিনেতা অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা ।

যিনি নিজেও একজন অভিনেত্রী । ছোট ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করল চেহারাতে ছিল কিছুটা খুঁত । এবং তাতে তিনি তার ঠোঁট কে প্লাস্টিক সা-র্জারি করিয়েছেন। এছাড়া মিমি চক্রবর্তী নুসরাত জাহান সহ আরো বেশ কয়েকজন অভিনেত্রী রয়েছে যারা তাদের ঠোঁটকে প্লাস্টিক সা-র্জারি করিয়ে নিজেকে সুন্দর করে তোলার চেষ্টা করেছে এবং করেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button