ভাইয়ের বিয়ের বেঁচে যাওয়া খাবার মাঝরাতে রানাঘাট স্টেশনে বিতরণ করলেন দিদি! নেট দুনিয়ায় দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই সবকিছু ভাইরাল হয়ে ওঠে।একদিকে যেমন এখানে নানান ধরনের হাসির ভিডিও দেখা যায় ঠিক তেমনভাবে এমন অনেক ঘটনা দেখা যায় যা আমাদেরকে আবেগপ্রবণ করে তোলে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মানবিকতার একটি উল্লেখযোগ্য নিদর্শন ফুটে উঠছে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে ভাইয়ের বিয়েতে বেঁচে যাওয়া খাবার স্টেশনের ক্ষুধার্ত মানুষের মধ্যে বিলি করলেন এক দিদি।

প্রসঙ্গত এ দিন ছিল তার ভাইয়ের রিসেপশান। বৌভাতের আয়োজনে সেদিন প্রচুর খাবার বেঁচে গিয়েছিল।যাতে সেই খাবার গুলি নষ্ট না হয় তাই বেশি দেরি না করে একেবারে সবকিছু নিয়ে রানাঘাট স্টেশন চত্বরে চলে আসেন দিদি।সেখানে পৌছে অসহায় এবং ক্ষুধার্ত মানুষের মধ্যে বেঁচে যাওয়া খাবার ভালোবাসা দিয়ে বিলি করে দেন ওই মহিলা।

বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় বড় কোনো অনুষ্ঠান বা বিয়েবাড়ির আয়োজন হলে খাবার নষ্ট করা হয়। ভারতের মতো দেশে যা একেবারেই উচিত নয়।এমতাবস্তায় এই ধরনের একটি ঘটনা যে কোন মানুষের মানবিক দিক জাগ্রত করতে বাধ্য।

বিয়ে বাড়িতে বেঁচে যাওয়া খাবার এভাবে অসহায়দের দান করে একটি বড় শিক্ষা দিলেন ওই দিদি। সম্প্রতি গোটা সোশাল মিডিয়া জুড়ে এই ভিডিওটি ঘুরে বেড়াচ্ছে।অনেকেই বলছেন এভাবে খাবার ভাগ করে দেওয়ার ফলে নিজেদের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন ওই মহিলা।

অনেকেই তাকে এবং তার ভাইকে আশীর্বাদ করেছেন এবং এই ঘটনার অত্যন্ত প্রশংসা করেছেন।আমরা অনুরোধ করবো কোনদিনও সুযোগ থাকলে আপনারাও এভাবে খাবার নষ্ট না করে অসহায় দের মধ্যে বিলিয়ে দেওয়ার চেষ্টা করবেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button