আপনি কি মিঠুন চক্রবর্তীর এই 5 টি ফাইভ-স্টার বিলাসবহূল হোটেলের কথা জানতেন? সামনে এল বিস্ফোরক তথ্য!

নিজস্ব প্রতিবেদন:-বাংলা এবং বাঙালির গর্ব মিঠুন চক্রবর্তীর কথা আমরা প্রত্যেকে জানি ।বাঙালি হয়ে কিভাবে বিশ্বসেরা হয়েছিল শুধুমাত্র অভিনয়দক্ষতার মাধ্যমে সেই গল্প কমবেশি প্রত্যেকের জানা রয়েছে কিন্তু মিঠুন চক্রবর্তী সম্পত্তির পরিমাণ যদি আপনি শুনেন তাহলে আপনার চক্ষুচড়কগাছ হতে বাধ্য। বর্তমানের এই দুর্মূল্যের বাজারে কিভাবে এত বিপুল সম্পত্তির অধিকারী তিনি হলেন আজও রহস্যজনক।

সিনেমার শুটিংয়ের কাজে একাধিক জায়গায় তাদেরকে ঘোরাফেরা করতে হয় ঠিক তেমনি কোনো একটি শুটিংয়ের কাজে তামিলনাড়ু এর উটি তে গিয়ে ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী ।তখন তা সে জায়গাটি ভীষণভাবে পছন্দ হয়ে যায় । পরবর্তী ক্ষেত্রে তিনি সিদ্ধান্ত গ্রহণ করেন সেখান থেকে শুরু করবেন তার হোটেলের ব্যবসা ।

একদমই ঠিক শুনেছেন বর্তমানের এই সময়ে দাঁড়িয়ে প্রায় আড়াইশো কোটি টাকার মালিক হচ্ছে মিঠুন চক্রবর্তী । রয়েছে শহরের বিভিন্ন জায়গাতে নামিদামি পাঁচতারা হোটেল । তবে সবথেকে জাঁকজমকপূর্ণ হোটেল হচ্ছে তামিলনাড়ুতে।প্রসঙ্গত মিঠুন চক্রবর্তী মোনার্ক গ্রুপ অফ হোটেলের মালিক এবং ভারতের বিভিন্ন জায়গায় হোটেল ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।

তবে উটিতে তার তৈরি হোটেলটি একাধিক আধুনিক সুযোগ-সুবিধা এবং জমকালো নানান বিলাসব্যসন এর জন্য বিখ্যাত। এই হোটেলে রয়েছে ৫৯টি প্রিমিয়াম রুম এবং ৪টি বিলাসবহুল সুট।তাছাড়া অতিথিদের জন্য রয়েছে একটি অসাধারণ সুইমিংপুল, রেসকোর্স মাল্টিকুইজিন রেস্তোরাঁ এবং বিভিন্ন রকম খেলার জায়গা।

সম্প্রতি অভিনেতা তার হোটেলে যাতে সহজে হেলিকপ্টার নামতে পারে সেজন্য তৈরি করেছেন একটি বিশাল বাগান এবং সংলগ্ন হেলিপ্যাড। মাঝেমধ্যেই সপরিবারে এখানে সময় কাটাতো দেখা যায় অভিনেতা কে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button