মাসে জমা করুন মাত্র 1000 টাকা,পাবেন 13 কোটি 68 লক্ষ টাকা রিটার্ন! TATA গ্রুপের নতুন দুর্দান্ত স্কীম! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-ভারতের বাজারে একাধিক প্রভিডেন্ট ফান্ড এবং রেকারিং ডিপোজিট রয়েছে । যেখানে মানুষ তাদের সারা বছর কিংবা জীবনের উপার্জন করা টাকা বিনিয়োগ করেন । মিউচুয়াল ফান্ডের সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে আমাদের আশেপাশে । কিন্তু বিশ্বস্ত মিউচুয়াল ফান্ড কোনটি?

যেটি আপনাকে নির্দিষ্ট সময় পর অন্যান্য সকল মিউচুয়াল ফান্ড এর তুলনায় অল্প হলেও বেশি পরিমাণে রিটার্ন দেবে ? তাহলে আপনাদেরকে বলে রাখি টাটা মিউচুয়াল ফান্ড হচ্ছে এমন একটি মিউচুয়াল ফান্ড যা আপনাকে বাকি সকলে থেকে বেশি পরিমাণে।

এই মিউচুয়াল ফান্ড বিভিন্ন টেলিকমিউনিকেশন এবং আইটি সেক্টর কোম্পানী গুলির সাথে শেয়ার মার্কেটে যুক্ত রয়েছে অর্থাৎ আপনার বিনিয়োগ করা টাকা শেয়ার মার্কেটে বিনিয়োগ করা হয় । যার ফলে আপনি মোটা অংকের টাকা রিটার্ন পেতে পারেন ।এতে আইটি সেক্টর অর্থাৎ ভারতে আইটি কোম্পানী গুলির মজবুত হয় ।

তার পাশাপাশি আরও বৃদ্ধি ঘটে অনেক বেশি পরিমাণে । শুধুমাত্র আপনি প্রতিমাসে হাজার টাকা জমা রেখে কয়েক কোটি টাকা উপার্জন করতে পারবেন কিভাবে জানুন বিস্তারিত।প্রথমে আপনাদেরকে জানিয়ে রাখি এই মিউচুয়াল ফান্ডের টানে পরিমান আছে 27 শতাংশ এবার 1000 টাকা করে যদি আপনি জমা রাখেন 5 বছরের জন্য তাহলে এস্টিমেট সুদের পরিমাণ হচ্ছে 67251 টাকা ।

এবং আপনাকে এখানে 60000 টাকা বিনিয়োগ করতে হবে পাঁচ বছর পর এই টাকার পরিমাণ দাঁড়াবে 131115 টাকা ।অপরদিকে আপনি যদি হাজার টাকা 10 বছরের জন্য বিনিয়োগ করেন তাহলে এস্টিমেট সুদের পরিমাণ হবে 490820 টাকা। এবং এখানে আপনাকে 1 লক্ষ 20 হাজার টাকা বিনিয়োগ করতে হবে । তাহলে 10 বছর পর সেই টাকার পরিমাণ দাঁড়াবে 610820 টাকা।

এই মিউচুয়াল ফান্ডে যদি আপনি প্রতিমাসে হাজার টাকা করে 30 বছর চালিয়ে যেতে পারেন তাহলে এস্টিমেট সুদের পরিমাণ দাঁড়াবে 13 কোটি 65 লক্ষ টাকার যেখানে আপনাকে জমা করতে হবে মাত্র 3 লাখ 60 হাজার টাকা এবং 30 বছর পর সেই টাকার পরিমাণ দাঁড়াবে 13 কোটি 68 লক্ষ টাকা ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button