বাড়ির ছাদের ওপরে সকলের সামনে দারুণ সেজে দুর্দান্ত কায়দায় অসাধারণ অঙ্গভঙ্গিতে নাচলো খুঁদে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার দরুন আমরা প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হতে দেখি । এই সমস্ত ভাইরাল ঘটনা গু-লি আমাদের সারাদিনের কর্মব্যস্ততার ফলে যে ক্লান্তি সেটা দূর করে দেয় । কখনো বাচ্চা ছেলের নাচ কখনো আদিবাসী সম্প্রদায়ের চাঁদ মনির গান রীতিমতো আমাদেরকে অ-বাক এবং হ-তভ-ম্ব করে তোলে। এর পাশাপাশি যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহূর্তের মধ্যে পৃথিবীর আ-নাচে-কা-নাচে পৌঁছানো যায় তাই এর ব্যবহার করে সমাজের বিভিন্ন স্তরের মানুষেরা।

এর ব্যবহার করতে পিছপা হন না অনেকেই ।  এমনকি অভিনেতা এবং অভিনেত্রী যাদের আগে থেকে একটি ফ্যান ফলোয়ার্স থেকে থাকে তারাও রীতিমতো জনপ্রিয়তা বাড়ানোর জন্য সোশ্যাল মিডিয়াকে কাজে লাগায়। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া যে ধারালো তম একটি হা-তিয়ার সেটি ইতিমধ্যে আমরা প্রত্যেকে জেনে গেছি । এবং এর ব্যবহার শুরু করে দিয়েছে । এখনকার যুগে বাচ্চা বাচ্চা ছেলে মেয়েগুলো সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে বড় হচ্ছে ক্রমাগত ।

শুধুমাত্র যে নিজেকে তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় কখনো কখনো সামাজিক মাধ্যম সামাজিক শিক্ষা ক্ষেত্রে মুক্ত প্রতিষ্ঠানও হয়ে ওঠে। ভাইরাল হবার এই প্রতিযোগিতাতে শুধুমাত্র যে বয়স্ক মানুষরা বা প্রাপ্তবয়স্ক মানুষের যোগদান দিয়েছে তেমন কিন্তু নয় । এই প্রতিযোগিতায় শামিল হয়েছে ছোট ছোট বাচ্চা ছেলে মেয়েরা ।তারা তাদের বিভিন্ন রকমের প্রতিভা তুলে ধরার চেষ্টা করছে বিশ্বদরবারে । এবং মাঝে মধ্যে তারা কখনও হয়ে উঠছে ভাইরাল ঠিক যেমনটা ঘটল এই বাচ্চা মেয়েটির সাথে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে বাড়ির ছাদে শাড়ি পড়ে একটা ছোট্ট বাচ্চা বাংলা আমার সরষে ইলিশ নামক গানটি সাথে তুমুলভাবে নেচেছেন । প্রতিটি স্টেটে ফুটিয়ে তুলেছে সে তার ভাবনা চিন্তা কে । এবং আপনি জানলে অ-বাক হবেন যে এই ছোট্ট বাচ্চা মেয়েটি কিভাবে এত সুন্দর ভাবে এক্সপ্রেশন দিতে পারে । তার এক্সপ্রেশন বা ভাবমূর্তি দেখে রীতিমতো কু-পোকা-ত তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা । তার পাশাপাশি অনেকেই সে ভিডিও দেখে ফেলেছে মন্তব্য করেছে যাতে আগামী দিনে বড় হয়ে মানুষের মতো মানুষ হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button