পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ! সমুদ্রের ধারে রাজের সঙ্গে রোম্যান্সে মাতলেন অভিনেত্রী শুভশ্রী! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-শুভশ্রী গাঙ্গুলী টলিউড জগতের অন্যান্য অভিনেত্রীদের তুলনায় অনেকটাই আলাদা। খুব অল্প সময়ের মধ্যেই অভিনয়দক্ষতার মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এরপর মা হওয়ার পর খুব দক্ষতার সাথেই সংসার এবং নিজের অভিনয় সামলাচ্ছেন নায়িকা।

যদিও একমাত্র ছেলের জন্মের পর কিছুদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন শুভশ্রী। সম্ভবত ছেলেকে সঠিকভাবে লালন পালন করার উদ্দেশ্যেই এই বিরতি।যদিও বর্তমানে আবারও ডান্স বাংলা ডান্সের বিচারক পদে আসীন হয়েছেন নায়িকা।সম্প্রতি সেই মালদ্বীপ থেকেই কিছু ছবি শেয়ার করলেন তারকা দম্পতি। ভাইরাল সেসব ছবি এবং ভিডিওতে একসাথে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিয়েছেন দুজনে।

এটি রাজ-শুভশ্রীর ছেলের প্রথম বিদেশ সফর। তাই স্বাভাবিকভাবেই সকলে অত্যন্ত উৎসাহিত হয়ে রয়েছেন।তবে এত উৎসাহের মাঝেও একে অপরের সাথে তারকা দম্পতি রোমান্টিক মুহুর্ত শেয়ার করে নিতে ভোলেননি। চাইলে আপনারাও দেখে আসতে পারেন সেই ভিডিও।

শুভশ্রী গাঙ্গুলী অনেকদিন হলো মালদ্বীপ থেকে বাড়ি ফিরে গেছেন। কিন্তু তবুও স্মৃতি রোমন্থন করতে পিছপা হচ্ছেন না অভিনেত্রী। প্রতিনিয়ত কাজের ফাঁকে মাঝেমধ্যে এমন কিছু ধরনের ছবি এবং ভিডিও তিনি শেয়ার করছেন যেখানে স্পষ্টভাবে ফুটে উঠছে তাদের আনন্দের চিত্র ।মালদ্বীপে কাটানো আনন্দের মাঝে হঠাৎ করেই তিনি একটি ভিডিও শেয়ার করেছেন যে দুনিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

ভিডিওতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী সমুদ্রের কিনারা একান্ত নিরিবিলিতে সময় কাটাচ্ছে। একে দিচ্ছে ভালবাসার চিহ্ন ।সেই সমস্ত মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে কিন্তু শুভশ্রীর পোশাক দেখে নেটিজেনদের কুরুচিকর মন্তব্য কমেন্ট সেকশনে ধরনের পোশাক পরছে।মা হবার পর কেন এই ধরনের পোশাক পরছে সে ব্যাপারেও প্রশ্ন করছেন অনেকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button