এই মেশিন কিনে বাড়িতেই খুলুন নিজের কারখানা! প্রতিদিন রোজগার হবে 2000 টাকা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে যে হারে বেড়েছে বেকারের সংখ্যা তাতে আগামী দিনে চাকরি কখনোই বেকারত্ব সংখ্যাকে নির্মূল করতে পারবে না । কারণ চাকরি ক্ষেত্রে একাধিক অসঙ্গতি লক্ষ্য করা যায় কখনো ফল প্রকাশে দেরী কখনো আবার আইনে মামলা এই ধরনের ঘটনাগুলো ঘটে ফলে চাকরি রীতিমতো অনেক দেরি হয়ে যায় ।কিন্তু আমি একটা ব্যবসা শুরু করতেই পারেন কিন্তু কোন ব্যবসা করবেন এমন টা কি আপনার মাথায় ভাবনা চিন্তা চলছে তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

আজকে আপনাদের সামনে এমন একটি ব্যবসা কথা বলতে চাইছি সেটা অত্যন্ত অভিনব অর্থাৎ প্রচলিত বাজার এই ধরনের ব্যবসা কথা খুব কম মানুষ চিন্তাভাবনা করে থাকে ।অথচ এই ধরনের ব্যবসা থেকে যে ফল পাওয়া যায় সেটা কিন্তু অন্যান্য ব্যবসা থেকে অনেকটা বেশি ।এখানে আপনি গড়ে প্রতিদিন দুই থেকে আড়াই হাজার টাকা উপার্জন করতে পারবেন । একদমই ঠিক শুনেছেন এবং এই ব্যবসাটি হচ্ছে চাউমিন তৈরির ব্যবসা ।

বর্তমানে রাস্তার আশেপাশে কি হারে প্রতিনিয়ত বেড়েই চলেছে ফাস্টফুড দোকানের সংখ্যা সেটা নতুন করে কাউকে বলার অপেক্ষা রাখে না ।এই ফাস্টফুড দোকান যত বাড়ছে ততোই বাড়ছে চাওমিন কিংবা নুডুলস এর জনপ্রিয়তা এবং চাহিদা । এবং সেই চাহিদা মেটানোর জন্য এই মূহূর্তটাকে বা এই সময়টা কাজে লাগাতে পারেন। দুই প্রকার মেশিন পাওয়া যায় অটোমেটিক মেশিন এবং সেমি অটোমেটিক মেশিন ।

সেমি অটোমেটিক মেশিনের দাম 90 হাজার টাকা এখানে আপনি তৈরি করতে পারবেন চাউমিন ও নুডলস এবং সেগুলো বাজারে বিক্রি করতে পারবেন ।বিস্তারিত জানতে কোম্পানির সাথে আলোচনা করে নিতে পারবেন এই কোম্পানিটি রাজার হাট এ অবস্থিত এই কোম্পানি নাম হচ্ছে রয়েল বিজনেস । ফোন নাম্বার 8336977277

Leave a Reply

Your email address will not be published.

Back to top button