মাত্র 254 টাকার মাসিক কিস্তিতে কিনে ফেলুন ব্র্যান্ড নিউ স্মার্টফোন! বাম্পার অফার দিচ্ছে ফ্লিপকার্ট! জেনে নিন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:দেশের জনপ্রিয় অনলাইন সাইট গুলোর মধ্যে বর্তমান সময়ে আপনি অনেক স্বল্পমূল্যে বিভিন্ন স্মার্টফোন থেকে শুরু করে আইফোন কিনে নিতে পারবেন। এর মধ্যে আমরা সর্বপ্রথমেই ফ্লিপকার্ট সংস্থার কথা বলতে পারি।নিঃসন্দেহে এই অ্যাপ্লিকেশনে আসা স্মার্টফোনের মূল্যের অফারগু-লি মানুষের কাছে অত্যন্ত আকর্ষণীয়।

যদি আপনি সম্প্রতি স্মার্টফোন কিনতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার চেষ্টা করুন। প্রসঙ্গত সম্প্রতি আপনাকে ফ্লিপকার্ট Realme Narzo 50i স্মার্টফোনের এই মডেলটি দিচ্ছে মাত্র 549 টাকায়। হয়তো আপনারাও শুনে অবাক হয়ে গিয়েছেন, মাত্র 549 টাকায় স্মার্টফোন!প্রসঙ্গত প্রথমেই জানিয়ে রাখি এই স্মার্টফোনটি র প্রকৃত মূল্য 7 হাজার 999 টাকা।

কিন্তু এই ফোনের উপর এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে 6750 টাকা।অর্থাৎ প্রকৃত মূল্য থেকে এক্সচেঞ্জ অফার বাদ দিলে মাত্র 549 টাকায় আপনি এই স্মার্টফোনটি পেয়ে যেতে পারেন।পাশাপাশি যদি আপনি ফোনটি খরিদ করার সময় অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে থাকেন তাহলে আরও 5 পার্সেন্ট ছাড় পাবেন।।

Realme narzo 50i মডেলের স্মার্টফোন টিতে বেশ ভালো ফিচারস দেওয়া রয়েছে। এই ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে। এছাড়াও এই ফোনটিতে 2 জিবি ও 4 জিবি পর্যন্ত ram দেওয়া রয়েছে। ফোনটিতে 64gb ইন্টারনাল স্টোরেজ দেওয়া রয়েছে।

তবে চাইলেই আপনি খুব সহজে এসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ 256gb অবধি বাড়িয়ে নিতে পারবেন।এছাড়াও ফোনটিতে দেওয়া হয়েছে 8mp রিয়ার ক্যামেরা এবং 5mp ফ্রন্ট ক্যামেরা।ফোনটিতে 5000mh এর শক্তিশালী ব্যাটারি দেওয়া রয়েছে যা 43 দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করে থাকে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button