তবে কি বিচ্ছেদের পথে এগোচ্ছে পবন্দীপ-অরুনিতার সুপারহিট জুটি? তোলপাড় নেটদুনিয়া! ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- সোশ্যাল মিডিয়ার মঞ্চে তাদের কেমিস্ট্রি দেখার জন্য রীতিমতো উপচে পড়ছে প্রতিনিয়ত । বেড়েই চলেছে অনুরাগীর সংখ্যা । ইন্ডিয়ান আইডলের সুবাদে এই দুজনের নাম গোটা ভারতবর্ষে ছড়িয়ে পড়েছে সে ব্যাপারে নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । তার সাথে সাথে এটাও বলার অপেক্ষা রাখে না যে আমি এই মুহূর্তে কোন জুটির কথা বলতে চলেছি ।

আমি এই মুহূর্তে পবন এবং আরুনিতার কথা বলতে চলেছি ।এবারের ইন্ডিয়ান আইডেল বেশি মাত্রায় জনপ্রিয়তা পেয়েছিল তার অন্যতম প্রধান কারণ হচ্ছে হিমাচল প্রদেশের গায়ক পবন এবং বনগাঁর গায়িকা অরুনিতা অনস্ক্রিন কেমিস্ট্রি জন্য । অর্থাৎ এমনটা সময় মনে করছিল যে গানের পাশাপাশি তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক রয়েছে । যদিও তারা প্রকাশ্যে কোনো কিছু স্বীকার করেনি ।

কিন্তু তাদের আব ভাব মেলামেশা চালচলন দেখে মনটা অনুমান করা যেতেই পারে যে তারা একে অপরের সাথে প্রেমের সম্পর্কে লিপ্ত রয়েছে ।তবে সম্প্রতি একটি ভিডিও থেকে জানা যাচ্ছে যে অরুনিতা বাড়ির লোকজন চায় না যে তার দের বাড়ির মেয়ে অভিনয় করুক ।

তাই পবন এর সাথে অরুনিতা আপাতত সম্পর্ক শেষ হয়ে গেছে অর্থাৎ ছাড়াছাড়ি হয়ে গেছে ।একথা পবন নিজে একটি সাক্ষাৎকারে স্বীকার করেছেন ।ইতিমধ্যে সেই ভিডিওটি 4 মিলিয়নের বেশি দর্শক দেখে ফেলেছে । কিন্তু দর্শকরা আবার চাইছে পবন এবং অরুনিতা জুটি যেন ফিরে আসুক ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button