পা ভা’ঙা, তাই কাজ বন্ধ! ছেলের সাথেই সারাদিন সময় কাটাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আপাতত ঘরবন্দি পুনরায় শুভশ্রী গাঙ্গুলী। গত এক বছর ধরে আমরা সকলেই ঘর বন্দি ছিলাম ।এই মহামারীর এর জন্য। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হওয়ার সাথে সাথে আবার সবকিছু নতুনভাবে শুরু হতে চলেছে। কিন্তু পুনরায় আবার বেশ কয়েক দিনের জন্য ঘর বন্দী হয়ে গেলেন শুভশ্রী গাঙ্গুলী। কারণে এমনটা জানা যাচ্ছে যে জিম করতে গিয়ে ডান পায়ে চোট পেয়েছেন অভিনেত্রী।

যার ফলে পা এ ফ্র্যাকচার লক্ষ্য করা গেছে।তাই আপাতত সম্পূর্ণ রকমভাবে ঘরবন্দি অভিনেত্রী। পায়ে চোট পাওয়া অবস্থাতেই তাকে সিনেমার শুটিং করতে হচ্ছে। এমনকি জন্মদিনের পার্টিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল শুভশ্রী গাঙ্গুলী কে। যদিও অন্যান্য বাকি সকলে মতন নাচানাচি করেননি বরং একটি জায়গাতে চুপচাপ বসে সে সবকিছু আনন্দ উপভোগ করছিল।

যেহেতু এখন তাকে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে তাই আপাতত কিছুদিনের জন্য বিরতি নিয়েছে সে রিয়েলিটি শো থেকে। তবে এবার তার সারাটা দিন কেটে যাচ্ছে তার ছেলেকে সাথে নিয়ে। ছেলের সাথে খেলা করতে করতে কিভাবে যে সময় কেটে যাচ্ছে তা নিজেও বুঝতে পারছেন না শুভশ্রী গাঙ্গুলী।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী তার ছেলেকে নিয়ে যে খেলা করছে তার একটি মুহূর্ত তুলে ধরেছেন তার অনুরাগীদের উদ্দেশ্যে। সোশ্যাল মিডিয়াতে ভিডিও প্রকাশিত হবার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেটি এবং সেই ভিডিওটি ক্যাপশন লিখেছেন যে পৃথিবীর সব থেকে কাছের মানুষ তুমি। ইতিমধ্যে সে ভিডিওটি মা-রা-ত্মক পরিমাণের ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। তার পাশাপাশি অনেকেই দ্রুত সুস্থ হবার প্রার্থনা করেছে কমেন্ট সেকশনে মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button