খুব অল্প EMI তেই বাড়িতে নিয়ে আসুন নতুন Hero ইলেকট্রিক স্কুটার! জেনে নিন খুঁটিনাটি।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে বৈদ্যুতিক চালিত গাড়ি গুলির চাহিদা ঠিক কতখানি সেটা নিশ্চয়ই আপনাকে আর নতুন করে বলে দিতে হবে না । যখন থেকে পেট্রোল এবং ডিজেলের দাম প্রতিনিয়ত বেড়েই চলছিল তখন থেকে ভারতের বাজারে মাথাচাড়া দিয়ে উঠছে একের পর এক আধুনিক প্রযুক্তি চালিত বাইক বা স্কুটার এমতাবস্থায় দাঁড়িয়ে অনেক নামিদামি কোম্পানির রয়েছে ।

তবে সেই তালিকা তে নিজেদের নাম অন্তর্ভূক্ত করেছে বেশ কিছুদিন আগে হিরো ইলেকট্রিক।বৈদ্যুতিক চালিত এই গাড়িটি ভারতের বাজারে পাওয়া যাচ্ছে প্রায় 700 ডিলারের কাছে । এবং এই গাড়িটির স্পেসিফিকেশন যদি আপনি লক্ষ্য করেন তাহলে দেখবেন অন্যান্য বাকি সকল গাড়ির তুলনায় কিন্তু কিছুটা হলেও বেশি রয়েছে । পাশাপাশি রয়েছে মাইলেজের দুর্দান্ত পারফরম্যান্স ।

তাই এই বাইকটি বা বৈদ্যুতিক চালিত স্কুটি টি কেনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে অনেকেই ।কিন্তু টাকা পয়সা না থাকার জন্য বা অন্যান্য সমস্যার জন্য এখনো পর্যন্ত অনেকেই এই বাইকটি কিনে উঠতে পারেনি ।তবে এবার থেকে এম আই এর ব্যবস্থা আরও সহজ সরল করে দিল এই সংস্থা ।এই গাড়ি সংস্থাটি হাত মেলালো HDB Financial Services এর সাথে।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে , সামান্য কয়েকটি নথির বিনিময়ে গ্রাহকরা পেয়ে যাবেন তাদের পছন্দের বৈদ্যুতিক স্কুটার। ডিলারশিপ থেকেই সহজ ফিনান্সের বিকল্পে ই-স্কুটার কেনা যাবে। শুধুমাত্র গাড়ি কেনা নয় পাশাপাশি থাকছে বহু সুবিধা। যেমন সুদের হার অত্যাধিক কম এবং লোন পরিশোধের জন্য গ্রাহকরা বেশ অনেকটা সময় পাবেন। কোনো রকম কোনো ঝঞ্জাট এর দরকার পড়বে না বলেই জানাচ্ছে সংস্থা ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button