মাত্র 1,699 টাকায় বাড়িতে নিয়ে আসুন নতুন দুর্দান্ত ই-স্কুটার! একবার চার্জে চলবে 200 কিমি! সাথে পাবেন 7 বছরের ওয়ারেন্টি! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত যে হারে বেড়ে চলেছে পেট্রোল এবং ডিজেলের দাম তাতে বাজারে নতুনভাবে আত্মপ্রকাশ পাচ্ছে বিভিন্ন ইলেকট্রিক বাইক বা স্কুটার ।বিভিন্ন বাইক নির্মাণ সংস্থা গু-লি ইতিমধ্যে ইলেকট্রিক স্কুটার তৈরিতে মনোনিবেশ করেছেন এবং কখনও কখনও দেখা যাচ্ছে সেই সমস্ত বাইক কিংবা স্কুটার এর দা। অত্যন্ত বেশি হওয়ার কারণে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষ এগুলো কিনতে পারছে না ।

তবে এবার সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের নতুন একটি বাইক লঞ্চ করল Boom Motors ।Corbett 14 নামে বাইকটি ইতিমধ্যে আত্মপ্রকাশ করেছে বাজারে এবং আপনি হয়তো জানলে অবাক হবেন যে মাত্র চারশ নিরানব্বই টাকা দিয়ে আপনি কিন্তু এর রেজাল্ট করতে পারেন এটিকে এবং 1699 টাকা দিয়ে কিন্তু আপনি বাড়িতে নিয়ে যেতে পারেন তার আগে আমরা জেনে নেব এই বাইকটি বৈশিষ্ট্য কি কি।

Corbett 14 কে 3kW এবং Corbett 14-EX কে 4KW পিক মোটর সহ লঞ্চ করা হয়েছে। প্রথম মডেলটি যেখানে 65 কিলোমিটারের টপ স্পীড সহ 100 কিলোমিটারের রেঞ্জ প্রদান করে আবার অন‍্য মডেলটিকে ফুল চার্জ করলে 75 কিলোমিটারের টপ স্পীড সহ 200 কিলোমিটার প্রতিনিয়ত চলার ক্ষমতা রাখে। এই দুটি মডেল‌ই 2.5 থেকে 4 ঘন্টায় প্রাম সম্পূর্ন চার্জ হয়ে যায়।

সবকিছুর মতো নেই ইলেকট্রিক স্কুটার দেওয়া হয়েছে ইএমআই এর ব্যবস্থা অর্থাৎ আপনি পাঁচ বছরের জন্য ইএমআই পরিসেবা গ্রহণ করে একটি মাত্র 1699 টাকা তে বাড়ি নিয়ে যেতে পারবেন অর্থাৎ প্রতি মাসে আপনাকে 1699 টাকা করে দিতে হবে পাঁচ বছর ধরে এবং পেট্রোল সাথে তুলনা করলে দেখা যাচ্ছে যে প্রতি মাসে এটি আপনার টাকা সঞ্চয় করতে সক্ষম আপাতত চাকরি পাওয়া যাচ্ছে এটি ইতিমধ্যে বুকিং শুরু হয়ে গেছে ।কোম্পানি নিজের গ্রাহকদের ব‍্যাটারীতে 5 বছরের ওয়ারেন্টি এবং চ‍্যাসিসে 7 বছরের ওয়ারেন্টি প্রদান করছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button