আপনার কাছে দু টাকার এমন কয়েন থাকলেই পেতে পারেন ৯০ হাজার টাকা, যেখানে দুই টাকার কয়েন জমা দিলে পাবেন টাকা, রইলো বিস্তারিত!

আপনার কাছে দু টাকার এমন কয়েন থাকলেই পেতে পারেন ৯০ হাজার টাকা, যেখানে দুই টাকার কয়েন জমা দিলে পাবেন টাকা, রইলো বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন :- পুরনো যুগের জিনিস গুলো বারবার মূল্যবান জিনিস ফিরে আসে নতুন যুগে । এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি এর আগে সম্প্রতি পেলাম আরো একবার । আমাদের মধ্যে এরকম অনেকে আছেন যারা পুরনো জিনিস সঞ্চয় করে রাখতে ভালোবাসেন বা এক প্রকার নে-শা হয়ে দাঁড়িয়েছে তাদের এমনটা বলতে পারেন । সেটি পুরনো নোট হতে পারে কোন বিরল যন্ত্রপাতি হতে পারে বা পুরনো কয়েন হতে পারে । কখনো কখনো দেখা যায় সেই সমস্ত সঞ্চয় কারির জন্য এসেছে সুখবর ।

মাত্র একটি কয়েন বিক্রি করে রাতারাতি লাখপতি হওয়া যেতে পারে । বিশ্বাস হচ্ছে না তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য । সম্পূর্ণ প্রতিবেদনটি পড়লে আপনি বুঝতে পারবেন যে এই কয়েন যদি আপনার কাছে থেকে থাকে তাহলে আপনিও রাতারাতি ৫ লক্ষ টাকার মালিক হতে পারেন । সম্প্রতি অনলাইন ই কমার্স সাইট গু-লির পক্ষ থেকে জানা যাচ্ছে যদি আপনার কাছে পুরনো দু’টাকার কয়েন থেকে থাকে তাহলে আপনি সেটি বিক্রি করে ৫ লক্ষ টাকা পেতে পারেন । একদমই ঠিক শুনেছেন তবে কিছু শর্ত রয়েছে ।

এবং সেই শর্ত সাপেক্ষে বলা হয়েছে কয়েনগু-লি অবশ্য ১৯৯৮, ১৯৯৯,২০০০ সালের সিরিজের হতে হবে । নইলে এই নিয়ম প্রযোজ্য হবে না । এর জন্য আপনাকে যা যা করণীয় তা তুলে ধরা হলো নিচের অংশে । মন দিয়ে পড়ে সেটি বোঝার চেষ্টা করুন এবং যদি আপনার কাছে সেই সিরিজের কয়েন থেকে থাকে তাহলে রাতারাতি হয়ে উঠুন লাখপতি। সম্প্রতি ই-কমার্স সাইট কুইকার থেকে একটি বিজ্ঞপ্তি জা-রি করা যায় সেখানে জানানো হচ্ছে যে পুরনো দু’টাকার কয়েন যদি আপনি দেন তাহলে ৫ লক্ষ টাকা পেতে পারেন ।

এর জন্য আপনাকে ই-কমার্স সাইটে অনলাইন বিক্রেতা হিসেবে রেজিস্ট্রেশন করতে হবে । তারপর সেখানে প্রদান করতে হবে আপনার নাম ঠিকানা ইমেইল এড্রেস ফোন নাম্বার এবং সবশেষে আপনাকে কয়েনের ছবিটি সেখানে আপলোড করতে হবে । আপনি যদি ভাগ্যবান হয়ে থাকেন তাহলে কোনো ক্রেতা আপনাকে ফোন করে সেই কয়েনটি সংগ্রহ করে নেবে । এবং যার বর্তমান মূল্য হবে ৫ লক্ষ টাকা । অর্থাৎ সামান্য দুই টাকার কয়েন বিক্রি করে আপনি পাঁচ লাখ উপার্জন করতে পারেন । তাহলে আর দেরি কিসের? আজ ই বাড়িতে চিরুনি তল্লাশি শুরু করে দেন এবং খুঁজে দেখুন কোথাও যদি লু-কিয়ে থাকে এই সিরিজের দু টাকা কয়েন ।


Leave a Reply

Your email address will not be published.