ট্রেন্যাত্রীদের জন্য বড় খবর! বন্ধ হয়ে গেল হাওড়া থেকে ছাড়া একাধিক ট্রেন! চরম বিভ্রান্তিতে পড়তে পারেন যাত্রীরা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-প্রতিনিয়ত যাত্রীদের ক্ষেত্রে বেড়েই চলেছে দুর্ভোগের পরিমাণ ম কারণ আমরা দেখেছি যে পরিস্থিতি আবার অস্বাভাবিক এর পথে এগোচ্ছে অত্যন্ত দ্রুত হারে ।সংক্রমণ বাড়ছে লাফিয়ে লাফিয়ে ।এমতাবস্থায় দাঁড়িয়ে রাজ্য সরকারের তরফ থেকে 50% যাত্রী নিয়ে লোকাল ট্রেন চালানোর কথা জানানো হয়েছিল ম তার সাথে সাথে ট্রেনের সংখ্যা কমিয়ে দেওয়ার কথা জানানো হয়েছিল । কিন্তু এবার হাওড়া রুটের ট্রেন গুলি কে সম্পূর্ণরূপে বাতিল করল পূর্ব রেল ।যার ফলে অসুবিধার মধ্যে পড়ছে বহু নিত্যযাত্রীরা।

হাওড়া থেকে নলহাটি পর্যন্ত যে সমস্ত ট্রেন গুলি যাতায়াত করতো সেই সমস্ত ট্রেন গুলি কিছুসংখ্যক ট্রেন কে বাতিল করেছে পূর্ব রেল ।তার কারণ হচ্ছে নলহাটি ওভারব্রিজে মেরামতির কাজকর্ম চলছে ।যার ফলে বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ রকম ভাবে বন্ধ রাখা হবে ।সকাল 11 টা থেকে সন্ধ্যে সাতটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার ফলে এই সময়কার মধ্যবর্তী ট্রেনগুলোকে বাতিল করা হয়েছে ।

তার পাশাপাশি কিছু ট্রেনের গতি কমিয়ে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে । এক নজরে দেখে নিন কোন কোন ট্রেন বাতিল করল পূর্ব রেল । আপাতত 9 জানুয়ারি অর্থাৎ রবিবার পর্যন্ত এই বাতিল করেছে পূর্ব রেল ।

১৩০৫৩ হাওড়া –রাধিকাপুর এক্সপ্রেস।
১৩০৫৪ রাধিকাপুর-হাওড়া এক্সপ্রেস।
০৩৫৮৯ বর্ধমান –রামপুরহাট প্যাসেঞ্জার।
০৩৫৯০ রামপুরহাট-বর্ধমান প্যাসেঞ্জার।

পাশাপাশি যে সমস্ত ট্রেনের গতিবেগ কমিয়ে নেবার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে সেগুলি হল
০৩০৬৭ আপ ট্রেনটি আজিমগঞ্জ অব্দি চলে। কিন্তু তার পরিবর্তে রামপুরহাট পর্যন্ত চলবে।
০৩০৬৫ আপ ট্রেনটি রামপুরহাট অব্দি চলে। কিন্তু এর পরিবর্তে চলবে নলহাটি পর্যন্ত।
০৩০৭০ ডাউন ট্রেনটি নলহাটি পর্যন্ত চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button