প্রকাশিত হল ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের নতুন গান! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বিগত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হিসেবে উঠে এসেছেন ভুবন বাদ্যকর। বীরভূমের এই সামান্য বাদাম বিক্রেতা যেভাবে একটি গানের মাধ্যমে সারা দেশের মন জয় করে নিয়েছেন তা অত্যন্ত প্রশংসার যোগ্য। দেশ পেরিয়ে সুদূর বিদেশেও তার এই গানে নানান ধরনের ভিডিও বানিয়েছেন মানুষজন।

অন্যদিকে বলিউড থেকে শুরু করে টলিউডের সকল সেলিব্রিটি রাই প্রতিনিয়ত নানান ধরনের ইনস্টাগ্রাম রিল ভিডিও তৈরি করছেন এই কাঁচা বাদাম গানে।গানটি যে খুব সহজেই মানুষের মন জয় করে নিয়েছে তার বলার অপেক্ষা রাখে না। এই গানটির দরুন সামান্য বাদাম বিক্রেতা থেকে ভুবন বাবু সেলিব্রেটিতে পরিণত হয়েছেন।

সম্প্রতি গোধুলিবেলা নামক একটি মিউজিক কোম্পানির সাথে তার তিন লক্ষ টাকার চুক্তি হয়েছে। যার মধ্যে দেড় লক্ষ টাকা ইতিমধ্যেই হাতে পেয়ে গিয়েছেন তিনি। এই টাকা হাতে পাওয়ার পর ভুবন বাবু জানিয়েছেন গানকেই নিজের পেশা হিসেবে বেছে নিতে চান তিনি। তার গান সকলেই অত্যন্ত পছন্দ করেছেন। তিনি এখন সেলিব্রিটি হয়ে গিয়েছেন। তাই তিনি আর বাদাম বিক্রি করবেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন বাদাম বিক্রি ছেড়ে গানের মধ্যেই মনোনিবেশ করতে চান তিনি। শুধুমাত্র তাই নয় আরো বেশ কয়েকটি গান বেঁধে ফেলেছেন ভুবন বাবু। প্রত্যেকটি গানেই রয়েছে বাদাম কথাটি।

যদিও অনেকেই ভুবন বাবুর এই বাদাম না বিক্রি করার সিদ্ধান্ত কে কটাক্ষ করেছেন। তার কারণ এই অহংকার পূর্ণ কথাবার্তার কারণে রানু মন্ডল এর পতন হয়েছিল। তাই নেটিজেনদের একাংশ ভুবন বাবুকে সতর্ক করেছেন যাতে তিনি কোন কারনে অহংকার তৈরি না করেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button