সপরিবারে দীঘা ঘুরতে গিয়েছেন ভুবন ওরফে ভাইরাল কাঁচা বাদাম কাকু! খালি গলায় দারুন গান গেয়ে মুগ্ধ করলেন সকলকে!

নিজস্ব প্রতিবেদন :-বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনাম দখল করেছিল বীরভূম জেলার অন্তর্গত দুবরাজপুরে বাসিন্দা ভুবন বাদ্যকর । পেশায় একজন তিনি বাদাম বিক্রেতা । কিন্তু অন্যান্য ফেরিওয়ালা তুলনায় তার বাদাম বিক্রি করার ধরন অনেকটা আলাদা । কারণ অবসর সময়ে তিনি নিজের লেখা গানের উপর সুর দেয় এবং সেই গান শহর থেকে গ্রামের প্রতিটি প্রান্তে গিয়ে গাইতে শুরু করেন ।

তার সাথে সাথে বিক্রি করে বাদাম।তেমনি হঠাৎ করেই কাচা বাদাম বিক্রি করতে গিয়ে ভাইরাল হয়ে যায় এই ভুবন বাবু ।তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয় না ।একাধিক ইউটিউবাররা তার সাক্ষাৎকার নিতে তার বাড়ির উদ্দেশ্যে রওনা হয় । এমনকি বাংলাদেশ থেকে জনপ্রিয় বেশকিছু ইউটিউবার তার বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে ছিল শুধুমাত্র তার সাক্ষাৎকার নেবে বলে ।

পাশাপাশি অনেকটা সময় বেরিয়ে যাওয়ার পর নতুন ভাবে একাধিক গান প্রকাশিত হয়েছে ভুবন বাবু কে কেন্দ্র করে । তবে এবার সপরিবারে দিঘা তে দেখা গেল এই ভুবন বাদ্যকর কে।সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে সেখানে দেখা যাচ্ছে সপরিবার এ পরিবারে দীঘার সমুদ্র সৈকতের জলকলির সাথে মেতে উঠতে দেখা গেল ভুবন বাদ্যকর কে ।সেখানে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় ইউটিউবার ।

ইউটিউব এর ভিডিও অনুসারে ভুবন বাবু র একাধিক অজানা তথ্য জানতে পেরেছে দর্শকেরা ।তার পাশাপাশি জোরকদমে চলছে গানের চর্চা ।চেনা-পরিচিত কাচা বাদাম গানটি গেয়েছেন । তার সাথে সাথে আরও একাধিক নতুন লেখা গানগু-লি তিনি গাইতে শুরু করেছিলেন দর্শকদের মাঝে । এমনকি তার পরিবারের সকল সদস্যের সাথে পরিচয় করিয়ে দেন তিনি । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ব্যাপক পরিমাণে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button