সুন্দরী অভিনেত্রীদের যেন হাট বসেছে ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড’ শো’তে! মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে বিভিন্ন ওয়েব সিরিজ এবং চলচ্চিত্রের মতো বাংলা ধারাবাহিকগুলিও মানুষের মধ্যে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে। দিন প্রতিদিন এই ধারাবাহিক গুলি যেন দর্শকদের হৃদয়ে গেঁথে যাচ্ছে। সন্ধে হলেই বিভিন্ন বাংলা চ্যানেল খুলে টিভির রিমোট হাতে নিয়ে বসে পড়েন বাড়ির সদস্যরা।

উপভোগ করতে থাকেন বিভিন্ন ধারাবাহিক। সম্প্রতি এই ধারাবাহিকে অভিনীত তারকাদের নিয়েই এই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড শো অনুষ্ঠিত হলো। বাংলা টেলিভিশনের সবথেকে বড় অ্যাওয়ার্ড শো বলা যায় এটি কে। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে আজ 27 শে মার্চ ,রবিবার। প্রসঙ্গত এই আওয়ার্ড শো তে এদিন তারকাদের হাট বসতে দেখা যায়।

শো টি সঞ্চালনা করেন জনপ্রিয় টলিউড অভিনেতা আবীর চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা। এছাড়াও উপস্থিত ছিলেন পায়েল সরকার, কৌশানী মুখোপাধ্যায়, ইন্দ্রানী হালদার, উষসী চক্রবর্তী, দেবশ্রী রায়, সৌমিতৃষা কুন্ডু প্রমূখ অভিনেত্রীরা।

অনুষ্ঠানের শুরুতেই নিজেদের গানের মাধ্যমে মঞ্চ মাতিয়ে তোলেন জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর এবং জাভেদ আলি। এর পরেই শুরু হয় তারকাদের নাচের অনুষ্ঠান। প্রসঙ্গত উল্লেখ্য ইতিমধ্যেই এই অ্যাওয়ার্ড শো এর বেশ কয়েকটি প্রোমো ভিডিও নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠে এসেছে।

ভাইরাল ভিডিও গুলিতে সমস্ত তারকাদের কেই বেশ আনন্দ করতে দেখা যাচ্ছে। কিন্তু কার ভাগ্যে থাকবে সেরার সম্মান তা অনুষ্ঠান দেখার পরেই বলা যাবে।যদি আপনিও বাংলা ধারাবাহিক পছন্দ করে থাকেন সেক্ষেত্রে অবশ্যই এই ভাইরাল ভিডিওগুলি দেখে নিতে ভুলবেন না।

টিউবলাইট নিউজ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওগুলি শেয়ার করা হয়েছে। প্রায় 10 হাজারের কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন ইতিমধ্যেই। যদি আপনারাও প্রতিবেদনটি পড়ার পর আগ্রহী হয়ে থাকেন তাহলে দেখে নিন সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button