এই মাসেই পরপর 4 দিন বন্ধ থাকবে ব্যাঙ্কিং পরিষেবা! দ্রুত সেরে নিন জরুরি কাজ!

নিজস্ব প্রতিবেদন:যদি সম্প্রতি আপনার ব্যাংকে আর্থিক লেনদেন সংক্রান্ত কোন কাজ থেকে থাকে তাহলে তা দ্রুত সেরে ফেলার চেষ্টা করুন। মার্চ মাসের শেষের দিকে পরপর বেশ কয়েক দিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কিং পরিষেবা।

প্রসঙ্গত ইতিমধ্যেই বিভিন্ন কর্মচারী সংগঠনের তরফ থেকে ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। পাশাপাশি বিভিন্ন ছুটির কারণে ব্যাহত হতে চলেছে ব্যাংক পরিষেবা। তাই অবশ্যই কোন কাজ থাকলে তা দ্রুত সেরে ফেলুন।

রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে প্রকাশিত তালিকা অনুযায়ী আগামী 28 ও 29 শে মার্চ বন্ধ থাকবে ব্যাংক পরিষেবা। এই দুদিন ব্যাংক ইউনিয়নের তরফে ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

এছাড়াও 26 তারিখ রয়েছে শনিবার এবং 27 তারিখ যথাক্রমে রবিবার। অর্থাৎ টানা 26 থেকে 29 তারিখ পর্যন্ত বন্ধ থাকতে চলেছে ব্যাংক। ইতিমধ্যেই IBA এর তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে।

সেই বিবৃতি অনুযায়ী বেসরকারিকরণের প্রতিবাদে এবং অন্যান্য নানান দাবি নিয়ে ধর্মঘটের ডাক দিয়েছে ব্যাংক ইউনিয়ন। এই ধর্মঘট সারাদেশব্যাপী চলবে।তাই স্বাভাবিকভাবেই এই ধর্মঘটের অনেকটাই প্রভাব পড়তে পারে ব্যাঙ্কিং পরিষেবার উপরে।

তাই আগে থেকেই এই কয়েকদিন গ্রাহকদের সতর্ক থাকার কথা বলা হচ্ছে। কারণ আর্থিক লেনদেন এমন একটি বিষয় যাতে অসুবিধার সম্মুখীন হলে সমস্যা হতে পারে সাধারণ মানুষের। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলোর উপর নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button