দুঃসংবাদ টলি পাড়ায়! বাবাকে হারিয়ে মা’রাত্ম’ক ভাবে ভে’ঙে পড়েছেন অভিনেত্রী রচনা ব্যানার্জী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গত 10 বছর ধরে দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শোয়ের সঞ্চালিকা ভূমিকা দায়িত্ব পালন করে আসছে রচনা ব্যানার্জি যার ফলে মানুষজন তাকে সেই জায়গাতেই দেখতে স্বাচ্ছন্দ্যবোধ করেন ।তার জায়গাতে অন্য কোন সঞ্চালিকা কে প্রতিস্থাপন করা হলে মানুষ তাদেরকে মেনে নিতে পারে না। কারণ তিনি এত সুন্দর ভাবে এই গত 10 বছর ধরে দিদি নাম্বার ওয়ানের চালনা করেছেন।

তার জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে সেই রচনা ব্যানার্জি এখন সম্পূর্ণ রকমভাবে মানসিক বিধ্বস্ত ।কারণ কিছুদিন আগেই তার বাবা মারা যান। শুধুমাত্র দিদি নাম্বার ওয়ান নয় তার পাশাপাশি রচনা ব্যানার্জি বাংলা হিন্দি তেলেগু ভাষার ছবি তো অসামান্য কৃতিত্বের অধিকারী আমরা একথা প্রত্যেকে জানি। তার অভিনীত ছবিগুলো দর্শকদের মনে গভীর ভাবে দাগ কেটে গেছে।

তাইতো আজও রচনা ব্যানার্জীর জনপ্রিয়তা তে বিন্দুমাত্র খাদ আসেনি। তবে এই দিদির অর্থাৎ রচনা ব্যানার্জি কিন্তু বাস্তবে অত্যন্ত দরদী। বিভিন্ন বিভিন্ন সময় বিভিন্ন মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন। তবে হাসিখুশি মিষ্টি এই অভিনেত্রী এখন রীতিমত চুপচাপ হয়ে গেছে কা-ন্নায় ভে-ঙে পড়ছে প্রতিনিয়ত অন্তত ক্যামেরার সামনে সেই চিত্র ফুটে উঠল। গত সোমবার 82 বছর বয়সে জীবনের যাত্রা শেষ করেছেন রচনা ব্যানার্জীর বাবা।

সূত্র মারফত এমনটা জানা যাচ্ছে যে রচনা ব্যানার্জি ছিল তার বাবার একমাত্র প্রিয় মানুষ বন্ধু আরো অনেককিছু। সেই বাবা আজ তাকে ছেড়ে চলে গেছে পরলোকে। এমনকি ক্যামেরার সামনে এসে মুখ ফুটে কিছু বলার মত অবস্থা ছিল না রচনা ব্যানার্জী। অনবরত তিনি কা-ন্নাকাটি করছেন এবং মা-নসিকভাবে ব্যাপক পরিমাণে বি-ধ্বস্ত তিনি। তার বাবার আত্মার শান্তি কামনা করেছে অনেকে। তার পাশাপাশি তার বাবার আ-ত্মার শান্তি কামনা করছে আমাদের এই নিউজ পোর্টাল।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button