Vi কাস্টমাদের জন্য দুঃসংবাদ! 3 গুণ ফ্রি ডাটা কমিয়ে দিল কোম্পানি! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-আগেকার যুগের তুলনায় বর্তমান যুগ অনেকটা উন্নত হয়েছে । তার পাশাপাশি বেড়েছে স্মার্টফোনে ব্যবহার । স্মার্টফোনটি কোন কাজের জন্য ব্যবহার করা হয় সেটি আমরা নতুন করে কাউকে বলার অপেক্ষা রাখেনা ।দূর-দূরান্তের যোগাযোগ ব্যবস্থাকে হাতের মুঠোয় রাখার জন্য মূলত স্মার্টফোন বা টেলিফোন ব্যবহার করা হয় ।

কিন্তু বিগত দিনগু-লিতে আমরা দেখেছি যে কি হারে বেড়েছে রিচার্জ এর মূল্য । পুনরায় দুঃসংবাদ দিল গ্রাহকদের উদ্দেশ্যে ভোডাফোন আইডিয়া টেলিকম সংস্থা।ভোডাফোন এবং আইডিয়া সংযুক্ত হয়ে vi হয়েছে ।এর আগে আমরা দেখেছি এয়ারটেল এবং জিও তাদের রিচার্জ এর মূল্য 20 থেকে 25 শতাংশ বৃদ্ধি করেছিল । সেই একই পথে হেটে ছিল ভোডাফোন আইডিয়া ।

তবে এবার গ্রাহকদের উদ্দেশ্যে সংবাদ প্রদান করল এই সংস্থা । সস্তা প্লান গুলির মধ্যে একটি প্ল্যান এর বৈধতা এবং সুবিধা অনেকখানি কমিয়ে দেওয়া হল ।Vi এর সবচেয়ে সস্তা প্লান টি হলো 49 টাকার। এই প্ল্যান এর বৈধতা আগে ছিল 28 দিন। কিন্তু এই প্ল্যান এর বৈধতা বর্তমানে একেবারে কমিয়ে আনা হলো মাত্র 10 দিনে ।শুধু তাই নয় আগে এই প্ল্যান এ 300 এমবি ডাটা দেওয়া হতো ।

এখন সেখানে দেওয়া হচ্ছে মাত্র 100mb।এর পাশাপাশি কয়েকদিন পর পর এই মূল্যবৃদ্ধি যাঁতাকলে পড়ে রীতিমতো মানুষ চিন্তিত হয়ে পড়েছেন ।তার পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম আকাশছোঁয়া । এমতাবস্থায় দাঁড়িয়ে অনেকে মোবাইল ফোন ব্যবহার করা বন্ধ কিংবা সিম পাল্টে দেবার পরিকল্পনা করছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button