দুঃসংবাদ Jio গ্রাহকদের জন্য! হঠাৎই বন্ধ হয়ে গেল অল্প দামের এই রিচার্জ প্ল্যান! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-নতুন বছরের শুরু হওয়ার আগেই গ্রাহকদের উদ্দেশ্যে দুঃসংবাদ প্রকাশ করল রিলায়েন্স জিও । রিলায়েন্স জিওর উপর কোটি কোটি গ্রাহক ভরসা রাখে প্রতিনিয়ত । সেই সংস্থা প্রতিনিয়ত বিশ্বাস ভাঙছে তাদের গ্রাহকদের ।বিগত কয়েকদিন আগে রিচার্জ এর মূল্য 25% বৃদ্ধি করেছিল এই সংস্থা ।

পাশাপাশি ভোডাফোন এয়ারটেল একই পথে হেটে ছিল । যার ফলে কিছুটা হলেও কমেছে তার গ্রাহকসংখ্যা ।কিন্তু একের পর এক রিলাইন্স জিও আগামী দিনে তাদের গ্রাহক সংখ্যা কত খানি ধরে রাখতে পারবে সে ব্যাপারে সন্দেহ প্রকাশ করছে অনেকেই পুনরায় বাজার থেকে তুলে নিল জিও ।

কিছুদিন আগে এমন টা দেখা যাচ্ছিল যে রিলায়েন্স জিওর তরফ থেকে একটি ডাটা প্ল্যান জারি করা হয়েছিল । যার মূল্য ছিল এক টাকা ।এক টাকায় আপনি 100 এমবি ডাটা পেতেন অর্থাৎ 10 টাকায় আপনি 1 জিবি ডাটা পেয়ে যেতেন । যা অত্যন্ত সস্তা বর্তমান সময়ে ।কিন্তু পরবর্তী ক্ষেত্রে দেখা যায় যে সেখানে উল্লেখ রয়েছে যে এক টাকাতে 100mb নয় বরং আপনি পাবেন 10 এমবি ডাটা ।

এরপরে সম্পূর্ণ বিষয়টি পরিষ্কার হয় গ্রাহকদের কাছে ।বর্তমানে জিওর যে ডাটা প্ল্যান গুলি তে রয়েছে সেখানে রয়েছে 15 টাকার একটি প্ল্যান যেখানে গ্রাহকদের 1 জিবি করে ডেটা দেওয়া হবে। এরপর রয়েছে 25 টাকার একটি প্ল্যান যেখানে গ্রাহকদের টু জিবি ডাটা দেওয়া হবে।

এরপর রয়েছে 66 টাকার একটি প্ল্যান যেখানে গ্রাহকদের 6 জিবি ডেটা দেওয়া হবে এবং এরপরে রয়েছে 121 টাকার একটি প্ল্যান যেখানে 12 জিবি ডেটা দেওয়া হবে।রিলায়েন্স জিওর এই কয়েকদিন পরপর মূল্যবৃদ্ধির ঘটনাকে মোটেও ভালো চোখে দেখছে না তাদের গ্রাহকরা ।

বর্তমানে আমাদের প্রত্যেকেরই ইন্টারনেটের প্রয়োজন হয় সেখানে দাঁড়িয়ে 100 এমবি ইন্টারনেট কোন ব্যাপার নয় ।এই মত অবস্থায় দাঁড়িয়ে যখন সেটিকে 10mb করে দেওয়া হলো তখন কমতে থাকল তার জনপ্রিয়তা ।যেহেতু এটি খুব কম ব্যবহার করা হচ্ছিল তাই বাজার থেকে তুলে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে রিলাইন্স জিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button