প্রাণের ঝুঁকি নিয়ে গভীর কুয়োর নেমে এক ঝাঁক বিষাক্ত কোবরা সাপ উদ্ধার করলেন যুবক! ঝড়ের বেগে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে গণমাধ্যম এর তুল্য সমান শক্তিশালী।অনেকেই টেলিভিশন বা সংবাদপত্রের থেকে এখন সোশ্যাল মিডিয়া অনলাইন নিউজ পোর্টাল গুলিকে বেশি ভরসা করে থাকেন। নানান রকম কাজের ব্যস্ততার ফাঁকে একসময় সোশ্যাল মিডিয়াতে চোখ রেখে দিনের বিভিন্ন সময়ের খবরা খবর জেনে নেন।

আর এখানে শুধুমাত্র খবরাখবর জানার সুবিধাই নেই, সাথে রয়েছে নিত্য নতুন বন্ধু বানিয়ে বিভিন্ন রকম চ্যাটিং অ্যাপ্লিকেশন।বর্তমান সময়ে আমরা এতটাই ইন্টারনেটের উপর অভ্যস্ত হয়ে গেছি যে ইন্টারনেট ছাড়া দুই মিনিট আমরা থাকতে পারি না । সেই ইন্টারনেট যেমন আমাদেরকে বিভিন্ন দেশ বিদেশের ঘটনা মুহূর্তের মধ্যে জানিয়ে দিচ্ছে ঠিক তেমনি নিজেদের প্রতিভা কেউ কিন্তু মানুষ তুলে ধরতে পারছে বিশ্বদরবারে ।

যার ফলে প্রতিনিয়ত বাড়ছে এর জনপ্রিয়তা । সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি সাপের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি গ্রামের চিত্র তুলে ধরা হয়েছে এবং সম্ভবত গ্রামটি উত্তর প্রদেশের একটি গ্রামভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি একটি কুয়ো থেকে কোবরার মতন তিনটি বিষধর সাপ কে উদ্ধার করেন।

যেই সাপের নাম শুনলেই সকলে আতঙ্কিত হয়ে পড়ে, সেই সাপকেই ওই ব্যক্তি অন্য কোনরকম সাহায্য ছাড়া এক হাতেই উদ্ধার করতে অগ্রসর হন।যদিও প্রথমদিকে সাপটিকে বাগে আনতে কিছুটা সময় লাগে তার,কিন্তু শেষমেষ তিনি ওই তিনটি সাপটিকে ধরে নিতে সমর্থ হন। ।

ঘটনাটি ঘটার সময় ওই ব্যক্তিকে অবাক চোখে দেখতে থাকেন আশেপাশের লোকালয়ের মানুষ।ভিডিওটি তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই প্রায় অনেক দর্শক সংখ্যা অতিক্রম করেছে ভিডিও টি। ক্রমশ বাড়ছে লাইক এবং শেয়ারের পরিমাণও।অনেকেই কমেন্ট বক্সে ওই ব্যক্তির সাহসিকতার প্রশংসা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button