গাছের গোড়া কাটতেই হটাৎ বেরিয়ে এলো বড় জোড়া গোখরো, কোনোক্রমে প্রাণ বাঁচালো শিশুর, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন:-বাড়ি হোক বা খাটের নিচ এমনকি রান্নাঘর হোক বা ঠাকুরবাড়ির, বাড়ির মধ্যে হোক বা বাড়ির বাইরে যদি কোনো কারণে বিষাক্ত সাপের সন্ধান পাওয়া যায় তাহলে আমরা কিছুটা হলেও আতঙ্কিত হয়ে উঠি । কারণ আগেকার যুগে সাপের কামড়ে মৃত্যু কত অনেক মানুষের । কিন্তু প্রতিনিয়ত আমরা উন্নত হচ্ছি । তার সাথে রাতে বেড়ে চলেছে এর প্রভাবও । কিন্তু সবকিছু কেটে গেল মানুষ ভুলতে পারেনা মনের মধ্যে সৃষ্টি হয়েছে আতঙ্ক কে ।

বনে জঙ্গলে হোক বা অন্য কোথাও হয় এর আগে বিভিন্ন ধরনের সাপের ভিডিও দেখতে পাই সোশ্যাল মিডিয়াতে । যেহেতু সাপ একটি বিষাক্ত প্রাণী এবং মানুষের শরীরকে অত্যন্ত ক্ষতিকর তাই সাপকে ভয় পাই অনেকে । সম্প্রতি উত্তরপ্রদেশ এর একটি গ্রামের বাড়ির পাশের পরিত্যক্ত জায়গা থেকে বিষাক্ত সাপকে দেখতে পেয়েছে সেখানকার এলাকাবাসীরা ।

তারা বিন্দুমাত্র সময় নষ্ট না করে খবর দেয় স্থানীয় এক সপুরেকে । সেখানে এসে উপস্থিত হয় স্থানীয় এক সাপুড়ে এবং তিনি গিয়ে দেখেন যে সেখানে রীতিমতো ক্ষিপ্ত হয়ে রয়েছে বড় একটি কোবরা সাপ।যখন সেই সাপুড়ে সেই এলাকাতে উপস্থিত হয় তখন দেখে যে বাড়ির পাশে যে পরিত্যক্ত জায়গা রয়েছে ।

সেখানে ঘাপটি মেরে বসে রয়েছে বিষাক্ত কোবরা সাপ। কোবরা সাপ কতটা ভয়ংকর সেটা আর কাউকে বলে বোঝানোর প্রয়োজন নেই ।তারপর ওই সাপুড়ে তার সরঞ্জাম এবং অভিজ্ঞতার মাধ্যমে সেই সব থেকে নিরাপদ জায়গায় নিয়ে যায় এবং পরবর্তী ক্ষেত্রে কি নিরাপদ জায়গায় তাকে মুক্ত করা হবে বলে জানা গেছে ইতিমধ্যে এই ভিডিওটি মারাত্মক ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button