একই মঞ্চে কুমার শানুর সঙ্গে দুর্দান্ত গন গেয়ে সকলকে চমকে দিলেন অরুনীতা! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-ছোটবেলা থেকেই গানের প্রতি অনুরাগী ছিলেন অরুনিতা কাঞ্জিলাল । পশ্চিমবঙ্গের বাসিন্দা এই অরুনিতা 2013 সালের সারেগামাপা লিটল চ্যাম্প এর বিজয়ী হয়েছিলেন । পাশাপাশি 2014 সালের সারেগামাপা লিটল চ্যাম্প হিন্দিতে তিনি প্রতিযোগী ছিলেন ।কিন্তু সেখানে লাভ করতে পারেনি । তবে এখানে তার যাত্রাপথ শেষ হয়নি ।

পুনরায় তিনি ফিরে এসেছেন ইন্ডিয়ান আইডল মঞ্চে । একথা আমরা প্রত্যেকেই জানি।ইন্ডিয়ান আইডলের মঞ্চে আরো এক জনপ্রিয় গায়ক হলেন পবন দীপ রাজন । হিমাচল প্রদেশের বাসিন্দা পবন এবং বনগাঁর বাসিন্দা ওর সাথে একটা কেমিস্ট্রি সম্পর্ক রয়েছে তেমনটা মনে করে নেট দুনিয়ার মানুষেরা ।যদিও তারা প্রকাশ্যে সে সমস্ত কিছু স্বীকার করেনি ।

কিন্তু তাদের আচার-আচরণ বা হাবভাব দেখে এমনটা অনুমান করা খুব কঠিন হবে না । এই রিয়েলিটি শো’র বিচারক হিসেবে দেখতে পাওয়া গিয়েছিল বিশাল দাদনানি, নেহা কাক্কার হিমেশ রেশমিয়া কে ।তাদের কাছ থেকে অত্যন্ত প্রশংসা কুড়িয়েছেন । তার পাশাপাশি বিভিন্ন সময় উপস্থিত থাকা বিভিন্ন বিচারক যেমন কুমার শানু অল্কা ইয়াগ্নিক এর থেকেও প্রশংসা কুড়িয়েছিলেন বাঙালি কন্যা ।

এবার একই মঞ্চে গান গাইতে দেখা গেল অরুনিতা কে।ইন্ডিয়ান আইডল চলাকালীন বাজিগর সিনেমার টাইটেল ট্রাক টি কুমার শানুর সাথে একই মঞ্চে গিয়েছিলেন অরুনিতা কাঞ্জিলাল সে ভিডিওটি বারবার ভাইরাল হচ্ছে নেট মাধ্যমে।অরুনিতার পরণে রয়েছে মেরুন কালারের সিকোয়েন্স এর ওয়েস্টার্ন লং গাউন।

আর কুমার শানুর পরণে রয়েছে ব্লেজার।এদিন খোলাচুলে অরুনিতার এই লুক দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। “সনি এন্টারটেইনমেন্ট ইন্ডিয়া” নামক ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক ভিডিওটি পোস্ট করা হয়েছে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button