সম্পূর্ণ সাউথ ইন্ডিয়ান স্টাইলে ডাবের জল হাতে দুর্দান্ত গান গাইলো অরুনিতা—পবনদ্বীপ জুটি, মুহূর্তেই ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:ইন্ডিয়ান আইডল এর মাধ্যমে অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজনকে সকলেই চেনেন। সেই মঞ্চ থেকেই এই জুটি দর্শকদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয় হয়ে উঠেছে।বর্তমানে শো শেষ হয়ে যাওয়ার পরেও একসাথেই রয়েছেন তারা।

দেশ-বিদেশে নানান ধরনের লাইভ কনসার্ট থেকে শুরু করে একাধিক মিউজিক ভিডিও সবেতেই এই জুটিকে একসঙ্গে দেখা গিয়েছে। মধ্যিখানে এই জুটির প্রেমের সম্পর্ক নিয়েও অনুরাগীদের মধ্যে চর্চা শুরু হয়েছিল।।

এরই মাঝে সামনে এলো তাদের একটি নতুন ভিডিও।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুজনকেই একসাথে সাউথ ইন্ডিয়ান সাজে দেখা যাচ্ছে।

ভক্তরা তাদের এই ভিডিওটি অত্যন্ত পছন্দ করেছেন। একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।ইতিমধ্যেই প্রায় 31 হাজার মানুষ এই ভিডিওটিকে পছন্দ করেছেন এবং শেয়ার করেছেন।

তবে এই প্রথমবার নয়, এর আগেও এই জুটির একাধিক ভিডিও আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েছি।ভিডিওগুলিতে কখনো তাদের দু’জনকে একসঙ্গে এনজয় করতে আবার কখনো রোমান্টিক গানে ডান্স করতে দেখা গিয়েছে।

অতএব তাদের মধ্যে বন্ধুত্বের পাশাপাশি যে একটি বিশেষ সম্পর্ক রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। চাইলে আপনারাও সম্প্রতি ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button