অরুনীতা-পবনদীপের গানে উষ্ণ ভঙ্গিতে নাচ যুবতী বৌদির! নেট দুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে সোশ্যাল মিডিয়া হচ্ছে এমন একটা মাধ্যম যেখানে আপনি নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন বিশ্বদরবারে প্রতিটি আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা মানুষের কাছে। শুধুমাত্র নিজের প্রতিভাকে তুলে ধরা যায় তেমন তা কিন্তু নয় তার পাশাপাশি অন্যান্য দেশের প্রতিভা সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারি আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তাই যত দিন যাচ্ছে ততই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে জনপ্রিয় মাধ্যম হয়ে উঠছে। আগামী দিনে হয়তো এর জনপ্রিয়তা আরো ব্যাপক হারে বৃদ্ধি পাবে এমনটা অনুমান করা যেতেই পারে। এই সোশ্যাল মিডিয়াতে দেখা গেল স্কুল ছাত্রীকে শাড়ি পড়ে প্রকাশ্যে রাস্তায় নাচ করতে।

আমরা হয়তো এমন টা মনে করে থাকি যে যারা নিত্য শিল্পী তাদের শরীরের গঠন একটু বিশেষ ধরনের হয়ে থাকে । ছিপছিপে শরীরে হিল্লোল জাগিয়ে তুলতে পারে তারা অনায়াসে । কিন্তু বারে বারে এই ধারণাকে ভুল প্রমাণ করে দিয়েছে এমন বহু নৃত্যশিল্পী রয়েছে । যারা তারা নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরেছে কোনরকম রাখঢাক ছাড়াই ।

একদমই ঠিক শুনেছেন ।প্রতিনিয়ত এই ধরনের -যুবতীরা সামনে আসছে এই সোশ্যাল মিডিয়াতে ।সম্প্রতি একটি বৌদির তথা যুবতীর নাচ ভাইরাল হয়েছে ।এর মাধ্যমে যা মুহূর্তের মধ্যে মন জয় করেছে দর্শকদের।সম্প্রতি এই রকমই এক যুবতী বৌদির নাচের ভিডিও সামনে এসেছে যা মন জয় করে নিয়েছে দর্শকদের।

লাল রংয়ের শাড়ি কালো ব্লাউস পরে একটি হিন্দি গানের তালে নাচ করতে দেখা গেছে তাকে। গানের তালে তালে তার কোমরে হিল্লোল এক্সপ্রেশন নজর কেড়েছে। হয়তো তিনি সেভাবে প্রশিক্ষণপ্রাপ্ত নন কিন্তু তার নাচের স্টেপ বেশ ভালোলেগেছে সকলের।ঘরের মধ্যে নেচেই ভাইরাল হয়েছে এই বাঙালি বৌদি।

ইতিমধ্যে তার এই নাচ 35000 মানুষের কাছে পৌঁছে গেছে। ।অনেকে কমেন্টের মাধ্যমে উৎসাহ জাগিয়ে তুলেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button