প্রকাশ্য মাঠে নিজের ছেলের সঙ্গে ব্যাডমিন্টন খেলতে দেখা গেল অরিজিৎ সিং কে! নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অরিজিত সিং মানে বাংলা আর বাঙালির গর্ব ।বাংলা থেকে উঠে যাওয়া এমন একজন গায়ক যিনি তার কন্ঠের মাধ্যমে জয় করেছে গোটা বিশ্ববাসীর মন ।ঠিকই শুনেছেন ভারত বর্ষ নয় এমনকি ভারতবর্ষের বাইরে বিভিন্ন দেশে গিয়ে তার অনুষ্ঠান আমরা দেখতে পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তার পাশাপাশি অনুরাগীদের তার আচরণ বারবার মন্ত্রমুগ্ধ করে তুলেছে প্রত্যেককে।

এবার এক নতুন ভিডিও প্রকাশ্যে এলো অরিজিৎ সিং এর ।অরিজিৎ সিং 2005 সালে একটি রিয়েলিটি শো এর মঞ্চ থেকে বাদ চলে যায় । যাত্রাপথে থেকে যায় অনেকগু-লি অসমাপ্ত স্বপ্ন । এমতাবস্থায় দাঁড়িয়ে অনেকেই হয়তো ভেবেছিল জীবন বা ক্যারিয়ার সম্পূর্ণ রকম ভাবে শেষ কিন্তু মার্ডার টু সিনেমার ফির মহাব্বত কারনে চালা হেতু নামক গানটির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে বাঙালি গায়ক এর ।

পরবর্তী ক্ষেত্রে 2013 সালে আশিকি টু’ সিনেমার মাধ্যমে তার জনপ্রিয়তা এতোখানি বেড়ে যায় যে তাকে প্রত্যেকেই চিনতে শুরু করে এরপর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা হচ্ছে অরিজিৎ সিং। ছোটবেলা থেকেই গানের প্রতি অনুরাগী ছিলেন ।সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি অত্যন্ত আদরমাখা একটি ভিডিও ।

সেখানে দেখা যাচ্ছে যে জিয়াগঞ্জের একটি খেলার মাঠে নিজের ছেলেকে নিয়ে ব্যাডমিন্টন খেলছে অরিজিৎ সিং । তবে তার কাছে কোন ব্যাগ নেই । শুধুমাত্র একটি ব্যাট রয়েছে তার ছেলের কাছে ।তাতেই কোনরকম ভাবে ছেলেকে আনন্দ করছে তিনি ।ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button