সাধারণ পোশাকে স্কুটি নিয়ে মুর্শিদাবাদের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ সিং! নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-যার কন্ঠ শুনে রীতিমতো অতীতকে স্মরণ করা যায় । যার কন্ঠ শুনে এক চিলতে হাসি আনা যায় মুখের মধ্যে ।তিনি হলেন অরিজিৎ সিং । বাংলা এবং বাঙালির গর্ব এই অরিজিৎ সিং মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা ।2005 সালে একটি রিয়েলিটি শো থেকে বাদ পড়ে যায় বিজয়ী হবার আগেই ।কিন্তু স্বপ্ন সেখানে তার থেমে থাকেনি । পুনরায় বড় আকারের ফেরত আসে তিনি ।

2011 সালে মার্ডার টু সিনেমার মাধ্যমে তারপর ব্যাপক মাত্রায় সাফল্য পায়। 2013 সালে আশিকি 2 এর মাধ্যমে সেই চিত্র ফুটে ওঠা বিভিন্ন ভিডিওর মাধ্যমে সম্প্রতি সেই চিত্র দেখা গেল আরো একবার ।বেশ কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সেখানে দেখা যাচ্ছিল যে মুর্শিদাবাদ স্টেশনে অরিজিৎ সিং খুব সাধারণ পোশাকে কারো জন্য অপেক্ষা করছে কানে হেডফোন দিয়ে গান শুনছে ।

তার পাশাপাশি দেখা গিয়েছিল যে বারমুন্ডা পড়ে কোন একটি বাচ্চা মেয়ের সাথে আড্ডা দিচ্ছে ।এমন কি দেখা গিয়েছিল যে বাজারে মুখ এ মাস্ক এবং গলায় গামছা নিয়ে পায়ে হেঁটে ঘুরে বেড়াতে অরিজিৎ সিং কে । সেই অরিজিৎ সিং যিনি বিশ্ব কাপাচ্ছেন শুধুমাত্র তার কণ্ঠে দিয়ে ।তিনি অতি সাধারন তার জন্মস্থান এ। সি ভিডিও দেখা গেল আরো একবার সম্প্রতি ।

বেশ কিছুদিন আগে ফের এমনই একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায় একাই একটি স্কুটি চালিয়ে রাস্তা দিয়ে যাচ্ছেন অরিজিৎ সিং। যেখানে দেখা যায় তার মাথায় একটি টুপি পরনে সাদা জ্যাকেট এবং কালো প্যান্ট। মুখে দেওয়া মাস্ক। তবে এহেন সুপারস্টার কে দেখেই বেশ কয়েকজন ব্যক্তি কিছু বলতে থাকেন।

বোঝাই যায় যে তারা অরিজিৎ সিংয়ের ভক্ত।তবে অবাক করে দিয়ে অরিজিৎ সিংকে দেখা যায় নিজের স্কুটিটি ফের ঘুরিয়ে নিয়ে সোজাসুজি সেই ভক্তদের কাছেই চলে আসতে। সেই খানে কিছু কথোপকথন হতেও দেখা যায়। যদিও ভিডিওতে সেই কথোপকথন স্পষ্ট নয়। ইতিমধ্যেই ভাইরাল হওয়া এই ভিডিওটি প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button