খুবই সাদামাটা পোশাকে বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে গিটার হাতে গান গাইছেন অরিজিৎ সিং! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-তাকে আটকে রাখা রীতিমতো অসম্ভব ।সবকিছু বাধা পেরিয়ে তিনি সবার মন জয় করতে পেরেছেন এতদিন ধরে এবং হয়তো আগামী দিনেও সে কাজ নিখুঁতভাবে চালিয়ে যেতে পারবেন । কারণ তার মিষ্টি ব্যবহার কথাবার্তা এমনকি গানের কন্ঠ বারবার আকর্ষিত করেছে কোটি কোটি গ্রাহকদেরকে । প্রতিনিয়ত বয়স বাড়ার সাথে সাথে বাড়ছে তার অনুরাগীর এর সংখ্যা ।

বাংলার দামাল ছেলে কাঁপছে গোটা বিশ্ব শুধুমাত্র তার কণ্ঠের জোরে ।ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে অরিজিত সিং-এর কথা বলতে চলেছি ।পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জিয়াগঞ্জের বাসিন্দা তিনি ।ছোটবেলা থেকেই গানের প্রতি অনুরাগী ছিলেন ।তালিম নিয়েছেন । কিন্তু এভাবে যে তাকে সবাই দেখতে পাবে তা হয়তো তিনি নিজেও কল্পনা করতে পারেননি ।তবে মনের মধ্যে ছিলো এক জ্বলন্ত আগ্নেয়গিরি ।

2005 সালে মাত্র 19 বছর বয়সে ফ্লেম গুরুকুল থেকে বাদ চলে যায় তিনি ।চোখে যে স্বপ্ন ছিল সেটা মুহূর্তের মধ্যে ভেঙে যায়। কিন্তু মানসিকভাবে তিনি ভেঙে যায় নি ।বরং আরো শক্তিশালী হয়ে গিয়েছিলেন। নিজের মধ্যেই প্রতিজ্ঞা করেছিলেন যে ফিরে আসবেন একদিন আর সেদিন গোটা মিউজিক ইন্ডাস্ট্রিতে তিনি নিজে বিরাজ করবেন।

কঠোর পরিশ্রম এবং সংগ্রামের পর অবশেষে তিনি সেই জায়গায় পৌঁছাতে পেরেছেন ।তবে তার পোশাক এবং সাধারণভাবে থাকার মানসিকতার জন্য মানুষ তাকে পছন্দ করে ।কিছুদিন আগেই একটি লাইভ কনসার্টের অনুষ্ঠান ছিল আবুধাবিতে ।সেখান থেকে ভাইরাল হলো এই ভিডিও ক্লিপটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার ধারে হাতে গিটার নিয়ে সুরের মূর্ছনা তুলেছে অরিজিৎ সিং। সবার সাথে দাঁড়িয়ে গান গেয়েছেন তিনি। পছন্দের বিখ্যাত গায়ক কে সামনে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে উঠেছেন উপস্থিত মানুষজন।

সকলের সাথে মিশে সুরের জাদুতে সকলকে মোহিত করে দিয়েছেন অরিজিৎ সিং ।এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। দেশজুড়ে অরিজিতের তামাম ভক্তরা এই ভিডিওটি দেখে যথেষ্ট আপ্লুত হয়েছেন।ইতিমধ্যে লক্ষ্য লক্ষ্য মানুষ দেখে ফেলেছে সে ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button