কলেজের ফেস্টিভ্যালে উপস্থিত হলেন স্বয়ং অরিজিৎ সিং! তারপর যা হলো! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-অরিজিৎ সিং মানেই বাঙালির আবেগ অনুভূতি ।সংগীত জগতে আলোড়ন সৃষ্টি করার নাম হচ্ছে অরিজিৎ সিং । মুর্শিদাবাদ জিয়াগঞ্জ থেকে উঠে আসা গ্রামীণ এক ছেলে যাত্রা শুরু হয়েছিল 2005 সালে একটি রিয়েলিটি শো এর মাধ্যমে । যদিও সে রিয়েলিটি শো এর বিজয়ী হতে পারেননি ।

মাঝপথে থেমে গিয়েছিল তার স্বপ্নের যাত্রা ।কিন্তু মনে মনে প্রতিজ্ঞা করেছিলেন একদিন অবশ্যই ফিরে আসবেন এবং পাল্টে দেবেন’ গোটা সংগীতজগতের পরিবেশ । তিনি সেটা করতে সক্ষম হয়েছেন।2012 সালে আশিকি টু সিনেমার তুম হি হো গানের মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন অরজিত সিং ।

যদিও এই সিনেমার আগে আরো একটি সিনেমাতে তিনি গান করেছিলেন কিন্তু সেই সিনেমার গান তাকে এনে দিতে পারেনি ততটা পরিমাণে জনপ্রিয়তা । তবে এই আশিকি টু এর পর থেকেই গোটা বিশ্বের প্রতিটি মানুষ অরিজিৎ সিংকে একনামে চিনতে শুরু করে ।মান-সম্মান খ্যাতি যশ টাকাপয়সা সময়ের সাথে সাথে বৃদ্ধি পেতে থাকলো এক থেকে গেছেন কিন্তু অরিজিৎ সিং ।

এমনটা জানা যায় যে পৃথিবীর যেকোন প্রান্তে তিনি থাকুক না কেন মাসে অন্তত একবার নিজের বাড়ি অর্থাৎ মুর্শিদাবাদের জিয়াগঞ্জের তিনি আসেন ।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে যেটা কলকাতার মাটির একটি ভিডিও।সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে কলকাতার ভবানীপুর কলেজে কোন একটি ফেস্টিভ্যালে বা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অরিজিৎ সিং ।

অরিজিৎ সিংকে একবার চোখে দেখার জন্য ভিড় জমে ছিল সেই কলেজের প্রচুর পরিমাণে ।হাজার হাজার ছাত্র ছাত্রীরা রীতিমতো হুমরি খেয়ে পড়েছিল স্টেজের দিকে ।এটাই তার কাছে বড় পাওয়া । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে দেখা গিয়েছিল মির কেও ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button