আশ্চর্যকর দৃশ্য! মাঠের মধ্যে তুমুল লড়াইয়ে মাতল বিশালাকার কোবরা সাপ ও ময়ূর! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন অনেক বিষয় সম্পর্কে জানতে পারি যে আমাদের অবাক করতে বাধ্য করে। সাধারণত খালি চোখে এইসব বিষয় সম্পর্কে কিছুই জানা যায় না।

সোশ্যাল মিডিয়া সাধারণত ইন্টারনেট জগত এবং নেট মাধ্যমে এই দুই নামে বিশেষভাবে পরিচিত হয়ে থাকে। বিনোদন থেকে শুরু করে প্রায় সবকিছুই এই নেটওয়ার্ক মাধ্যমে আমরা পেয়ে থাকি। আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন প্রতিভাও ভাইরাল হতে দেখা যাচ্ছে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা রানু মন্ডল, ভুবন বাদ্যকরদের মত প্রতিভাদের দেখতে পেয়েছি। সাধারণত অনেক মানুষের মধ্যে বিভিন্ন সুপ্ত প্রতিভা লুকিয়ে থাকে। যা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা আজকাল জানতে পারছি।

সম্প্রতি দিন কয়েক আগেই নেট মাধ্যমে একটি মা ও মেয়ের গানের ভিডিও ভাইরাল হতে শোনা গিয়েছিল। যেখানে সম্পূর্ণ খালি গলায় কোন রকম বাদ্যযন্ত্র ছাড়া গান গাইছিলেন তারা। একটি ফেসবুক পেজ থেকে শেয়ার করা এই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছিল নেট দুনিয়ায়।

সম্প্রতি ইউটিউবে একটি সাপ সংক্রান্ত ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গোয়াল ঘরের মধ্যে বিষধর কোবরা সাপ ঢুকে গিয়েছে। যা দেখে রীতিমত ভয় পেয়ে গিয়েছেন পরিবারের সদস্যরা।এরপর সেখানে উপস্থিত হন সর্পরক্ষক মুরলিওয়ালে হাউসলা।

বেশ দক্ষতার সাহায্যে ওই গোয়াল ঘর থেকে সাপ টিকে উদ্ধার করেন তিনি। নিজস্ব ইউটিউব চ্যানেলে থেকেই এই উদ্ধারকার্যের ভিডিওটি শেয়ার করেছেন ওই যুবক। মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটি প্রায় লক্ষাধিক দর্শক দেখে নিয়েছেন। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় 21 হাজার মানুষ। এই ভিডিওটি আপনারাও দেখে নিতে পারেন নিঃসন্দেহে আপনাদেরও পছন্দ হবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button