বয়সটা শুধু একটা নম্বর মাত্র! নাতনির বিয়ে উপলক্ষে রাস্তার উপরেই দুর্দান্ত নাচলেন ৮০ বছরের ঠাকুমা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যদি গানের লাইন অনুসারে বর্ণনা করতে হয় তাহলে হয়তো এই কথাটা বলতেই হবে যে কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে 80। 80 বছর বয়স পেরিয়ে যাওয়ার পরও এভাবে যে রাস্তায় প্রকাশ্যে মনের আনন্দে নাচানাচি করতে পারে তা রীতিমতো প্রতিনিয়ত ভাবিয়ে তুলছে এলাকার মানুষজন দেরকে। তার পাশাপাশি ভাবিয়ে তুলছে নেট পাড়ার মানুষদেরকে। আর এই অবাক করার ঘটনাকে এই ভিডিওটি খুব সম্ভবত প্রথম স্থান অধিকার করেছে।

কারণ এই ধরনের ভিডিও এর আগে কখনও দেখা যায়নি। আমরা প্রত্যেকেই বিশ্বাস করিনি যে বয়স বাড়লে কমে যায় প্রবণতা আগ্রহ । কিন্তু এবার সেই ঘটনাকে সরাসরি মিথ্যে প্রমাণ করে দিয়েছেন এই ঠাকুমা । বয়স তাদের যথেষ্ট হলেও এখন পর্যন্ত জীবনে আছে আনন্দ-উল্লাসের রেশ । তার বহিঃপ্রকাশ ঘটেছে এই ভিডিওর মাধ্যমে। সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র প্রতিভাকে তুলে ধরা যে এমনটা কিন্তু নয়।

তার পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক ও বিভিন্ন দিক তুলে ধরা হয় । যার ফলে মানুষ অনেকখানি সচেতন হয় এবং সেখান থেকে শিক্ষা গ্রহণ করে । তবে এর পাশাপাশি বেশকিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে এবং তার সাথে সাথে অবাক করে তোলে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে লক্ষ্য করা যাচ্ছ বিয়ে বাড়িতে ব্যান্ড পার্টির আওয়াজ শুনে অসাধারণ নাচে মেতে উঠলেন এক বৃদ্ধা।

হাঁটুতে ব্যথা , কোমরের ব্যথা তুলে বাজনার তালে তালে কোমর দুলালেন ওই বৃদ্ধা। মূলত লাল রঙের একটি শাড়ি পড়ে ওই বৃদ্ধা প্রকাশ্যে নাচানাচি শুরু করে।ঠাকুমার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে হয়ে যায় ভাইরাল। মন সবুজ রাখলে বয়সেও তার ছাপ পড়ে না সে কথাই মনে করিয়ে দিচ্ছে এই ভিডিও। ঠাকুমার নাচ দেখে বলা যেতেই পারে আরও বহু বয়স্ক মানুষরা এনার্জি পেয়েছেন। পাশাপাশি তার মনের এই সাহসিকতা দেখে অনেকে অনুপ্রাণিত হয়েছেন। বলছি শুধুমাত্র একটা সংখ্যা মাত্র সেটাও কিন্তু প্রমাণিত হয়েছে এই ভিডিওর মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button