কাঁচা বাদামের পর এবার নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হল শনপাপড়ি বিক্রেতার গান! রইল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বিগত কয়েকদিন আগে খবরের শিরোনাম দখল করেছিল বীরভূম জেলার অন্তর্গত দুবরাজপুরের বাসিন্দা ভুবন বাদ্যকর পেশায় একজন তিনি কাচা বাদাম বিক্রেতা ।কিন্তু অন্যান্য ফেরিওয়ালা তুলনায় তা বাদাম বিক্রি করার ধরন ছিল সম্পূর্ণ আলাদা । নিজের লেখা গানে সুর দিয়ে সেই গান গ্রামের প্রতিটি প্রান্তে গিয়ে তিনি বাদাম বিক্রি করতেন ।

যার ফলে দর্শক এবং গ্রাহকেরা আকৃষ্ট হতো খুব সহজে এবং বিক্রি হতো মোটামুটি ভাবে । কিন্তু হঠাৎ করে তার ভাগ্য পরিবর্তন ঘটে গেল । সোশ্যাল মিডিয়াতে তার গানটি হয়ে গেল ভাইরাল ।আর তারপরেই তাকে নিয়ে টানাটানি শুরু হলো বিভিন্ন মহল থেকে।তবে ভুবন বাবুর এই ভাইরাল হবার পরেই কিন্তু জীবন যুদ্ধে হার না মানা আমাদের আশেপাশে একাধিক মানুষ কিন্তু খবরের শিরোনাম দখল করছে ।

কিছুদিন আগে একজন ঝালমুড়ি বিক্রেতা নিজেরই কন্ঠে নিজের গাওয়া গান গেয়ে ভাইরাল হয়েছিলেন । এবার একজন সনপাপরি বিক্রেতা নিজের লেখা গান গেয়ে পুনরায় হলেন ভাইরাল ।।তার নাম হচ্ছে গোপাল দাস অদ্ভুতভাবে তিনিও গানের লাইনে রেখেছেন এমন কিছু শব্দ যেগুলি শুনে মানুষ খুব সহজেই আকৃষ্ট হচ্ছে তার গানের প্রতি ।

ভিডিওতে দেখা যাচ্ছে এই বিক্রেতা ভ্যানের মধ্যে সনপাপড়ি নিয়ে দাঁড়িয়ে লোকটি সকলকে তার সনপাপড়ির গান শোনাচ্ছে। আর তিনি কিন্তু তার হাতে শনপাপড়ি দেখিয়ে সকলকে গান শোনাচ্ছেন। আর দেখা যাচ্ছে তাকে ঘিরে অসংখ্য মানুষ দাঁড়িয়ে রয়েছে তার গান শোনার জন্য। আর সকল মানুষই তার গান মন দিয়ে শুনছে।

তিনিও তাঁর গানের মাধ্যমে বলেছেন বই-খাতা বোতল শিশি এইসবের বদলে তিনি শনপাপরি সবাইকে দেবেন। এমনকি তিনি তাঁর গানে এটাও বলেছেন তার শনপাপরি যে একবার খাবে বারবার সে আবার তার শনপাপরি খেতে চাইবে। আর এই শনপাপড়ি বিক্রেতার গান বিশাল পরিমাণে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button