কাঁচা বাদামের পর এবার নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হল “ভালোবাসার ঝালমুড়ি” গান! রইল দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া খবরের শিরোনাম দখল করেছিল বীরভূম জেলা দুবরাজপুর বাসিন্দা ।তিনি একজন ফেরিওয়ালার ।মূলত কাচা বাদাম বিক্রি করে গ্রামের প্রান্তরে গিয়ে ।কিন্তু তিনি অন্যান্য ফেরিওয়ালা থেকে কিছুটা পরিমাণ আলাদা ।কারণ তার বিক্রি করার ধরন এবং আদব-কায়দা সম্পূর্ণ আলাদা ।

নিজের লেখা গানে সুর দিয়ে সেই গান বিভিন্ন গ্রামে গেয়ে তিনি বাদাম বিক্রি করতেন ।কিন্তু হঠাৎই একদিন দখল করলেন খবরের শিরোনাম।এই গানটি এতটাই ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছিল যে দেশ-বিদেশের বহু নামিদামি তারকার কিন্তু এই গানের সাথে ভিডিও করতে শুরু করে দেয় ।

তার পাশাপাশি একাধিক ভাবে বিভিন্ন ইউটিউব চ্যানেল নতুন মোড়কে গানগুলিকে বাজারে নিয়ে আসে ।তবে সোশ্যাল মিডিয়ার এই টেকনিক এবং টেকনোলজি কে কাজে লাগান ঝালমুড়ি বিক্রেতা । নিজে কবিতা রচনা করে ঝালমুড়ি বিক্রি করতে দেখা গেল এক জনৈক ব্যক্তি কে ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ঝালমুড়ি বিক্রেতার দেখা মিলেছে যেখানে ক্রেতাদের আকৃষ্ট করতে সে বেঁধেছে গান। ঝাল মুড়ি বিক্রির জন্য অভিনব কায়দায় লোক ডেকেছেন তিনি।যেখানে বলতে শোনা যাচ্ছে “ভালোবাসা ঝালমুড়ি হাফ দশ ফুল কুড়ি, যেটা খায়না শুধু দাদা দিদি খায় শুদ্ধ বুড়োবুড়ি।”

তার মজার ভঙ্গিতে অনর্গল বলে যাওয়া কথাগুলোই আকর্ষণ করেছে নেটিজেনদের। অবশ্য তার বানানো লাইনগুলো গান না কবিতা তা নিয়ে সংশয় থাকলেও রসিক মানুষটির বিক্রির কায়দা পছন্দ হয়েছে সকলের। ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button