ফাঁকা রেস্টুরেন্টে কলেজের ইনফর্ম পরেই হিন্দি রোমান্টিক গানে ঘনিষ্ঠ হয়ে নাচল 4 যুবক-যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমান সময়ে আমাদের এই প্রজন্ম বেশিরভাগ সময় নষ্ট করছে সোশ্যাল মিডিয়ার উপর অর্থাৎ স্মার্ট ফোনের উপর । কিন্তু শুধুমাত্র সময় নষ্ট করছে এমন টা বললে খুব ভুল হবে । কারণ আমরা তার বিনিময়ে এমন কিছু তথ্য জানতে পারছি যা অত্যন্ত গুরুত্বপূর্ণ আমাদের এই চলার পথে ।

তার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেশ-বিদেশে এমন কিছু ধরনের ঘটনা গুলো দেখতে পাচ্ছি যেগুলো অত্যন্ত বিরল ।তবে এরই মাঝে এমন কিছু ঘটনা দেখা যায় যা চক্ষুচড়কগাছ করে দিতে বাধ্য করে এই ভিডিওটা ঠিক সেই তালিকার মধ্যে রয়েছে।

এর আগে সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন নাচ কিংবা গানের ভিডিও দেখে থাকব ।তার পাশাপাশি ক্লাস রুমের মধ্যে বসে নাচ করা বাগান করা ভিডিও একাধিকবার ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। ঠিক তেমনি একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে যেখানে দেখা যাচ্ছে স্কুলের ইউনিফর্ম পরা অবস্থাতেই জনপ্রিয় হিন্দি গানে ছাত্র এবং ছাত্রী অপরকে জড়িয়ে ধরে নাচানাচি শুরু করেছে।

তাদের নাচের পঁয়ত্রিশটি এবং এক্সপ্রেশন অত্যন্ত আকর্ষণীয় যেটা আপনারা ভিডিও দেখলে বুঝতে পারবেন ।এই ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে একাধিক মন্তব্য এসেছে ।অনেকেই সম্পূর্ণ ঘটনাটিকে ব্যাপক পরিমাণে মজা নিয়েছে আবার অনেকেই এই ধরনের ঘটনা থেকে বিরত থাকার জন্য পরামর্শ দিয়েছেন ।

তবে বেশ কিছু নেটিজেন রয়েছে এই ঘটনার বিরোধিতা করেছে । স্কুলে গিয়ে ফুর্তি করা মোটেও উচিত হয়নি বলে মনে করছেন অনেকে ।ইতিমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার প্রতি আনাচে কানাচে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button